সর্বশেষ সংবাদ :

বাঘায় মাদক কারবারে জড়িতো সন্দেহে পরিত্যাক্ত মাইক্রো জব্দ

স্টাফ রিপোর্টার,বাঘা : বাঘার এক মোটর গ্যারেজের পাশ থেকে থানায় তুলে আনা হয়েছে একটি মাইক্রো বাস। পুলিশ এখন পর্যন্ত খাতা-কলমে এটিকে পরিত্যাক্ত দেখালেও পাবলিক বলছেন, এটি চোরাই গাড়ি। তবে গাড়ির মালিক হিসাবে মোটর গ্যারেজের মালিক এবং সাধারণ লোকজন যাকে চিহৃত করছেন সেই ব্যাক্তি একজন মাদক ব্যবসায়ী।বর্তমানে কারাগারে অবস্থান করছেন। তিনি বেরিয়ে এলে তবেই এর রহস্য উদঘাটন হবে।

বাঘা থানা পুলিশের একটি মুখপত্র জানান, গোপন সংবাদের ভিত্তিতে মালিক না থাকায় বাঘা বাজারের পূর্ব পাশে অবস্থিত একটি মোটর গ্যারেজ থেকে মাইক্রো বাসটি থানায় এনে পরিত্যাক্ত হিসাবে জিডি দেখানো হয়েছে। গ্যারেজ মালিক সহ অনেকেই জানিয়েছেন এই মাইক্রোটি মাদক ব্যবসায়ী রবি ভান্ডরি ব্যবহার করতেন। বর্তমানে তিনি মাদক মামলায় কারাগারে অবস্থান করছেন। হাজত থেকে জামিনে এসে যদি সঠিক কাগজ-পত্র দেখাতে পারেন তাহলে এই মাইক্রোর মালিক হবেন তিনি । আর যদি কাগজ-পত্র দেখাতে না পারেন, তাহলে চোরাই হিসাবে মামলা রুজু হবে।

বাঘা থানা অফিসার ইনচার্জ (ইনেস্পেক্টর) তদন্দ রফিকুল ইসলাম জানান, মাইক্রো বাসটির নাম্বর ঢাকা মেট্রো সিএএ-71-36454। প্রাথমিক তদন্তে আমরা যাকে এই গাড়ির মালিক হিসাবে চিহৃত করেছি তার নাম রবি ভান্ডরি। তিনি এখন মাদক মামলায় হাজতে রয়েছে । তার জামিন হওয়ার পরে প্রকৃত মালিক চিহৃত করা যাবে।


প্রকাশিত: ফেব্রুয়ারি ১, ২০২২ | সময়: ৮:৩৩ অপরাহ্ণ | সুমন শেখ