সর্বশেষ সংবাদ :

নগরীতে ডাকাতি মামলার আসামি গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগরীর শাহ মখদুম থানার পোস্টাল একাডেমী সামনে ৩৪ লাখ ২৭ হাজার টাকা ডাকাতি মামলার এক ওয়ারেন্টভুক্ত আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার লক্ষীপুর মোড় থেকে গ্রেপ্তার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি) তাকে গ্রেপ্তার করে।
গ্রেপ্তারকৃত আসামি বিপ্লব ওরফে রবাট রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার চন্ডিপুরের আবু বাক্কারের ছেলে।
জানা যায়, আসামি বিপ্লব ওরফে রবাটের বিরুদ্ধে গত ২১ আগস্ট ভোর সাড়ে ৫ টায় আরএমপি’র শাহমখদুম থানাধীন পোস্টাল একাডেমীর সামনে মাইক্রোবাস ব্যারিকেড দিয়ে ৩৪ লাখ ২৭ হাজার টাকা ডাকাতি মামলার গ্রেপ্তারি পরোয়ানা রাজপাড়া থানায় মুলতবি ছিল। বিপ্লব ওরফে রবাটকে গ্রেপ্তার করে বিজ্ঞ আদালতে সোপর্দ করতে অভিযান অব্যাহত রাখে পুলিশ। গতকাল ৮ মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ রাতে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি) গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন, আসামি বিপ্লব ওরফে রবাট রাজপাড়া থানার লক্ষীপুর মোড় এলাকায় অবস্থান করছে।
উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে মহানগর গোয়েন্দা পুলিশের পুলিশ পরিদর্শক মো: জাহাঙ্গীর আলম নেতৃত্বে এসআই মিঠুন সরকার ও তার টিম শুক্রবার রাত সাড়ে ৯ টায় অভিযান পরিচালনা করে আসামি বিপ্লব ওরফে রবাটকে লক্ষীপুর মোড় থেকে গ্রেপ্তার করে। আসামির বিরুদ্ধে ডাকাতি মামলার পরোয়ানাসহ আরো দুইটি মামলা বিচারাধীন আছে। গ্রেপ্তারকৃত আসামিকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।


প্রকাশিত: মার্চ ১০, ২০২৪ | সময়: ৫:৪১ পূর্বাহ্ণ | সুমন শেখ