রাষ্ট্রপতি পিপিএম পদকে ভূষিত বদলগাছী থানার ওসি মাহবুবুর রহমান

রানা হামিদ,বদলগাছী  :

নওগাঁর বদলগাছী থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহবুবুর রহমান তার সেবা, সাহসিকতা ও বীরত্বপূর্ণ অবদানের জন্য রাষ্ট্রপতি পুলিশ পদক পিপিএম পদকে ভূষিত হয়েছেন। মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) পুলিশ সপ্তাহ উপলক্ষে রাজারবাগ পুলিশ লাইন্স প্যারেড গ্রাউন্ডে এই পদক পড়িয়ে দেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

 

 

বদলগাছী থানার ওসি মাহবুবুর রহমান বদলগাছীতে যোগদানের আগে তিনি চাঁপাইনবাবগঞ্জ জেলার ভোলারহাট ও গোমস্তাপুর থানায় অফিসার ইনচার্জ হিসেবে দায়িত্ব পালন কালে গুরুত্বপূর্ন মামলার রহস্য উদঘাটন, অপরাধ নিয়ন্ত্রণ, দক্ষতা, কর্তব্যনিষ্ঠা, সততা, শৃঙ্খলামূলক আচারণ ও অনেক সেবামূলক কাজে ব্যাপক প্রশংসা অর্জন করেছিলেন। যার জন্য তিনি পুলিশের সর্বোচ্চ স্বীকৃতি প্রেসিডেন্ট পুলিশ পদকে ভূষিত হয়েছেন।

 

ওসি মাহবুবুর রহমান জানান, পুলিশের এই সর্বোচ্চ পদক পাওয়ায় তার ভালো কাজের উদ্দীপনা আরও বেড়ে গিয়েছে। যতদিন পুলিশে থাকবেন ততদিন শান্তি শৃঙ্খলার সহিত মানুষের সেবা করে যাবেন।

 

তার এই পিপিএম পদক অর্জন করায় বদলগাছী থানার ওসি (তদন্ত) মাহবুব আলম ও থানার সকল সহকারী পুলিশ পরিদর্শক, উপ-সহকারী পুলিশ পরিদর্শক, পুলিশ কনস্টেবল, সাংবাদিক, শিক্ষক, রাজনীতিবিদ’সহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ তাকে অভিনন্দন জানিয়েছেন।

সানশাইন / শামি


প্রকাশিত: ফেব্রুয়ারি ২৯, ২০২৪ | সময়: ৭:৩৮ অপরাহ্ণ | Daily Sunshine