বাঘায় পৃথক অভিযানে মাদক-সহ নয় জন আটক

স্টাফ রিপোর্টার,বাঘা :
রাজশাহীর বাঘায় পৃথক অভিযান পরিচালনা করে সোমবার রাতে রাজশাহী ্যাব ৫৮৯ বোতল ফেন্সিডিল এবং দু’জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে। অপর দিকে থানা পুলিশ বিশেষ অভিযান পরিচালনা করে ২৪৯ পিচ ইয়াবা, পাঁচ বোতল ফেন্সিডিল এবং ২৫০ গ্রাম গাঁজা ও ৩০ লিটার চোলাই মদ-সহ সাত জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে। সোমবার (২১ আগষ্ট) রাতে পৃথক-পৃথক এলাকা ও নিজ বাড়ি থেকে তাদের আটক করা হয়।

থানা সূত্রে জানা গেছে, সোমবার রাতে বাঘা থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) সবুজ রানার নেতৃত্বে একদল সঙ্গীয় পুলিশ উপজেলার বিভিন্ন এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করেন। এ অভিযানে আসামী মোঃ সবুজ আলী (২৩), গ্রাম বেড়াবাড়ী, তার কাছ থেকে ১০২ পিচ ইয়াবা ট্যাবলেট, আসামী পলাশ হোসেন (৩৭), গ্রাম-পারসাওতা বিনোদপুর এর নিকট থেকে ৬০ পিচ ইয়াবা ট্যাবেলেট, আসামী মোঃ নাসির উদ্দিন (৫০),গ্রাম-ঝিনা (মিস্ত্রীপাড়া) তার কাছ থেকে ২৫০ গ্রাম গাঁজা, আসামী মোঃ জিনারুল ইসলাম ওরফে জিনা (৩৭), গ্রাম গোচর, এর কাছ থেকে ১৭ পিচ ইয়াবা ট্যাবলেট , আসামী মোঃ কামাল (৪৯), গ্রাম-আরিফপুর এর কাছ থেকে একটি নীল রংয়ের প্লাষ্টিকের ড্রাম এর মধ্যে ৩০ লিটার দেশীয় তৈরী চোলাই মদ, আসামী মহিবুর রহমান ওরফে ঝন্টু (৪০), গ্রাম আরাজী চাঁদপুর, এর কাছ থেকে ৪০ পিচ ইয়াবা ট্যাবলেট এবং আসামী মোঃ ঝন্টু (৩২), গ্রাম-কলিগ্রাম (মধ্যপাড়া), এর নিকট হতে ০৫ বোতল ভারতের তৈরী ফেন্সিডিল উদ্ধার উদ্ধার করে পুলিশ।

 

 

 

 

 

বাঘা থানা পুলিশের একজন মুখপাত্র জানান, গোপন সংবাদের ভিত্তিতে এই ৭ জন আসামীকে উপজেলার বিভিন্ন গ্রামে অবস্থিত তাদের নিজ বাড়ী এবং সীমান্ত এলাকা থেকে আটক করা হয়। এ সকল আসামীদের মধ্যে অধিকাংশ জনের নামে থানায় একাধিক মাদক মামলা রয়েছে। এর বাইরে নিয়োমিত মামলায় আরো দু’জনকে আটক করেছে পুলিশ।

অপর দিকে বাঘা সদরে অবস্থিত শাহদৌলা সরকারী কলেজের সামনের পাকা রাস্তা থেকে রাত পোনে ১২ টার সময় একটি সিএনজি থামিয়ে রাজশাহী র্যাব(৫) ৫৮৯ বোতল ফেন্সিডিল সহ জেলার কাটাখালি এলাকার সোহেল রানা(৩০) এবং পবা উপজেলার নাজমুল হুদা(৩৫) কে আটক করে। অভিযোগ সূত্রে জানা গেছে, এরা দু’জন বাঘা সীমান্ত এলাকা থেকে একটি বস্তার মধ্যে উক্ত ফেন্সিডিল নিয়ে নিজেদের সি.এন.জি যোগে ঈশ্বরদী যাচ্ছিল।

 

 

 

 

 

বাঘা থানা অফিসার ইনচার্জ(ওসি)খাইরুল ইসলাম জানান, ধৃত আসামীদের নামে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে পৃথক-পৃথক মামলা দিয়ে মঙ্গলবার(২২ আগষ্ট)সকালে আদালতে প্রেরণ করা হয়েছে।

 

সানশাইন/সোহরাব

 

 


প্রকাশিত: আগস্ট ২২, ২০২৩ | সময়: ৪:৫২ অপরাহ্ণ | Daily Sunshine

আরও খবর