সর্বশেষ সংবাদ :

নির্বাচনে সরে দাঁড়ালো বিএনপি থাকল চেয়ারম্যান পদে ৪ প্রার্থী

স্টাফ রিপোর্টার, শিবগঞ্জ: দ্বিতীয় ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে জেলার একমাত্র শিবগঞ্জ উপজেলায় নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে ২১ মে। জামায়াত কেন্দ্রের নির্দেশে মনোনয়ন জমা না দিয়ে আগেই এ নির্বাচন বর্জন করেছে। আর বিএনপি মনোনয়ন প্রত্যাহারের শেষদিনে মঙ্গলবার তাদের মনোনয়ন প্রত্যাহার করে নিয়েছে। বর্তমানে এ উপজেলায় চেয়ারম্যান প্রার্থী ৪ জন। এর আগে চেয়ারম্যান পদে মনোনয়ন জমা দিয়েছিলেন শিবগঞ্জ উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও নয়ালাভাঙ্গা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আশরাফুল হক, উপজেলা জাসদের সাধারণ সম্পাদক জামাল হোসেন (পলাশ), আওয়ামী লীগ সমর্থিত ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান গোলাম কিবরিয়া, উপজেলা আওয়ামীলীগের সদস্য গোলাম রাব্বানী ও সাবেক উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মহসীন আলী মিয়া সহ ৬ জন। এদের মধ্যে বিএনপি নেতা আশরাফুল হক ও উপজেলা আওয়ামী লীগের সদস্য গোলাম রাব্বানী তাদের মনোনয়ন প্রত্যাহার করে নেন।
এছাড়াও ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে ৭ জন মনোনয়ন জমা দিলেও নাজমুল হক উজ্জল, সাইফুল ইসলাম খান মিটুল এবং সাবেক ছাত্রলীগের উপজেলা সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম তাদের মনোনয়ন প্রত্যাহার করে নেন। তবে মহিলা ভাইস চেয়ারম্যান পদে কেউ মনোনয়ন প্রত্যাহার না করায় এ পদে ৩ জন প্রতিদ্বন্দ্বিতা করবেন।
এ নিয়ে শিবগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৪ জন, ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে ৪ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জন প্রতিদন্দীতা করবেন।


প্রকাশিত: মে ১, ২০২৪ | সময়: ৪:০৭ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর