সর্বশেষ সংবাদ :

রাজশাহীতে সন্ত্রাসী হামলায় আওয়ামী লীগ নেতা আহত

স্টাফ রিপোর্টার : রাজশাহীতে জেলা আওয়ামী লীগ নেতা ফারুক হোসেন ডাবলুর উপর সন্ত্রাসী হামলা চালানো হয়েছে। বুধবার রাতে জেলার পবা উপজেলার দামকুড়া থানার মুরারিপুরে এ ঘটনা ঘটে। আওয়ামী লীগ নেতা ফারুক হোসেন ডাবলু পবা উপজেলার শীতলাই গ্রামের মৃত আরসাদ আলীর ছেলে। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।
স্থানীয় সূত্র জানায়, ডাবলু তার পরিবারের সদস্যদের নিয়ে দামকুড়া থানার মুরারিপুর আত্নীয়র বাড়িতে নিজের প্রাইভেট কার চালিয়ে যাচ্ছিলেন। তারা মুরারিপুর গোরস্থানের কাছে পৌছালে অপর দিক থেকে আসা একটি অটোগাড়ি তার প্রাইভেট কারে ধাক্কা মারে। এ নিয়ে আওয়ামী লীগ নেতার ডাবলু প্রতিবাদ করলে তার উপরে ক্ষিপ্ত হয়ে উঠে অটোচালক।
এসময় স্থানীয় কিছু যুবক আটোচালকের পক্ষ নিয়ে তার উপরে হামলা চালায়। এসময় মুরারিপুরের সিদ্দিকের ছেলে মুক্তার আলী, রাব্বেলের ছেলে আশিক তাদের কাছে থাকা চাকু দিয়ে আওয়ামী লীগ নেতা ডাবলুকে আঘাত করে। খবর পেয়ে দ্রুত দামকুড়া থানা পুলিশ ঘটনা স্থলে উপস্থিত হয়ে আহত অবস্থায় তাকে উদ্ধার করে রামেক হাসপাতালের চিকিৎসার জন্য পাঠায়। ছুরিকাঘাতে তার ডান হাতে গুরুতর জখম হয়ে রগ কেটে গেছে বলে জানিয়ছেন রামেক হাসপাতালের কর্মরত চিকিৎসক।
এ ঘটনায় আহত আওয়ামী লীগ নেতার ছোট ভাই আব্দুল মালেক পল্টু দামকুড়া থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।
দামকুড়া থানার অফিসার ওসি মনিরুল ইসলাম জানান, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে হামলা চালিয়েছে তার উপরে কিছু বখাটে যুবক। অভিযোগ পেয়েছি। আসামীদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যহত রয়েছে।


প্রকাশিত: এপ্রিল ৭, ২০২৩ | সময়: ৫:২০ পূর্বাহ্ণ | সুমন শেখ