সিংড়ায় ৪ ছাগল চোর আটক

সিংড়া প্রতিনিধি : 
নাটোরের সিংড়ায় ছাগল চুরি করে পালানোর সময় ৪ চোরকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। শুক্রবার (৯ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার কুঞ্চিভদ্রা গ্রাম থেকে তাদের গ্রেপ্তার করে পুলিশ। এ ঘটনায় রাতে মামলা হলে শনিবার দুপুরে গ্রেপ্তারকৃতদের নাটোর আদালতে প্রেরণ করা হয়। এসময় চুরি যাওয়া ছাগল ও চোরাই কাজে ব্যবহৃত একটি সিএনজি উদ্ধার করেছে পুলিশ। শনিবার সকালে গণমাধ্যম কর্মীদের কাছে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেন সিংড়া থানার ওসি মো. আবুল কালাম।

 

প্রেস বিজ্ঞপ্তি থেকে জানা যায়, শুক্রবার উপজেলার বনকুড়াইল গ্রামের মো. আমিনুল ইসলামের বসতবাড়ির দক্ষিণ মাঠের মধ্যে ৪টি ছাগল ঘাস খাওয়ানোর জন্য বেঁধে রাখেন। বেলা সাড়ে ১১টার সময় এক মহিলাসহ ৫ জন এসে ১টি ছাগল চুরি করে সিএনজি যোগে পালানোর চেষ্টা করলে ¯’ানীয়রা সিএনজিকে ধাওয়া করে এবং সিংড়া থানা পুলিশকে খবর দেয়। সিংড়া থানা পুলিশ সিএনজি ও চোরাই ছাগলসহ ৪জন চোরকে আটক করে। এসময় একজন চোর পালিয়ে যায়।

 

গ্রেপ্তারকৃতরা হলেন, সিরাজগঞ্জ সদর উপজেলার চন্দিদাসগাতি গ্রামের মোঃ মজিবর রহমানের ছেলে মোঃ রিপন শেখ (২৪), দিয়া ধানগড়া গ্রামের মৃত মীর শামসুল আলমের ছেলে মোঃ ইসমাইল মীর (৬০), একই উপজেলার হোসেনপুর গ্রামের মৃত জাবেদ আলীর ছেলে মো. হাশেম আলী (৪২), ও কামারখন্দ উপজেলার মৃত মজনুর স্ত্রী মোছাঃ সুফিয়া বেগম (৩৫)। এ ঘটনায় ছাগলের মালিক মো. আমিনুল ইসলাম ৫জনকে আসামী করে সিংড়া থানায় মামলা দায়ের করেন। সিংড়া থানার ওসি মো. আবুল কালাম বলেন, ছাগল চুরি করে পালানোর সময় পুলিশ ৪জনকে আটক করেছে। মামলার মাধ্যমে আসামীদের আদালতে পাঠানো হয়েছে।

সানশাইন / শামি


প্রকাশিত: ফেব্রুয়ারি ১০, ২০২৪ | সময়: ৭:২১ অপরাহ্ণ | Daily Sunshine