মুন্ডুমালা পৌর মেয়রের উদ্যোগে জাহানারা জামানের ৭ম মৃত্যুবার্ষিকতে আলোচনা সভা ও দোয়া মাহফিল 

তানোর প্রতিনিধি : 
মহান মুক্তিযুদ্ধের সংগঠক ও জাতীয় চার নেতার অন্যতম শহীদ এ এইচ.এম কামরুজ্জামান হেনার সহধর্মিনী ও বাংলাদেশ আ,লীগের প্রেসিডিয়াম সদস্য এবং রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ এইচ.এম খাইরুজ্জামান মাতা মরহুম জাহানারা জামানের ৭ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্ডুমালায় আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

 

 

মঙ্গলবার বিকালে মুন্ডুমালা আ,লীগের কার্যালয়ে পৌর মেয়র সাইদুর রহমান উদ্যোগে এ মাহফিল অনুষ্ঠিত হয়। সভায় পৌর মেয়রের সভাপতিত্বে দোয়া মাহফিলে পৌর এলাকার আ,লীগের নেতাকর্মী ছাড়াও উপস্থিত ছিলেন প্যানেল মেয়র -১ আতাউর রহমান বাবলু ৫নং ওয়ার্ড কাউন্সিলর ও প্যানেল প্যানেল-২ আতিকুল ইসলাম প্রমুখ।

 

দোয়া মাহফিলের আগে পৌর মেয়র সাইদুর রহমান জাতীয় চার নেতার অন্যতম শহীদ এ এইচ.এম কামরুজ্জামান হেনার সহধর্মিনী ও বাংলাদেশ আ,লীগের প্রেসিডিয়াম সদস্য এবং রাশাহজী সিটি কর্পোরেশনের মেয়র এ এইচ.এম খাইরুজ্জামান মাতা মরহুম জাহানারা জামানসহ তাদের পরিবারের দেশের জন্য ত্যাগও অবদানের বিষয়ে আলোচনায় করেন। আলোচনা সভা শেষে মরহুম জাহানারা জামানের আত্মার মাগফিরাত কামনাই বিশেষ দোয়া করের মুন্ডুমালা বাজার মসজিদের ঈমাম জানে আলম। এ সময় পৌর এলাকার প্রায় এক হাজার নেতাকর্মী দোয়া অংশ নেন।

 

মুন্ডুমালা পৌর মেয়র সাইদুর রহমান বলেন,মরহুম জাহানারা জামানের জন্য দোয়া মাহফিল শুধু মুন্ডুমালা আ,লীগ কার্যালয়ে নয়, পৌর এলাকার ৫৫ টি মসজিদে দোয়া আয়োজন করতে বলা হয়েছে।

সানশাইন / শামি

 


প্রকাশিত: ফেব্রুয়ারি ৬, ২০২৪ | সময়: ৮:৫৪ অপরাহ্ণ | Daily Sunshine