ফজিলাতুন নেছা মুজিব ছিলেন প্রেরণার উৎস : এমপি এনামুল

স্টাফ রিপোর্টার, বাগমারা: রাজশাহীর বাগমারা আসনের সংসদ সদস্য, সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও বাগমারা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইঞ্জিনিয়ার এনামুল হক বলেছেন, স্বাধীন বাংলাদেশ এবং আওয়ামী লীগের ইতিহাসের সাথে জড়িয়ে রয়েছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিনী বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব।
বঙ্গমাতা ফজিলাতুন নেছা মুজিবের মতো প্রেরণাদানকারী মানুষ আর হয় না। তিনি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সব সময় প্রেরণা দিয়েছেন জাতিকে এগিয়ে নিতে। দেশের মানুষের জন্য কাজ করতে।
বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব পাশে থেকে ছিলেন বলেই জাতির কল্যাণে সর্বদায় কাজ করে গেছেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। শেখ ফজিলাতুন নেছা মুজিবের সহযোগিতায় সঠিক নেতৃত্ব দিয়ে দেশকে এগিয়ে নিয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান।
বঙ্গবন্ধুর প্রতিটি সংগ্রামে তিনি সাহস এবং প্রেরণা দিয়েছেন। মঙ্গলবার উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিবের ৯৪ তম জন্মদিন উপলক্ষে আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে এসব কথা বলেন তিনি। সেই সাথে সবাইকে ঐক্যবদ্ধ থেকে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আবারও নৌকার বিজয় নিশ্চিত করার আহ্বান জানান তিনি।
উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুলের পরিচালনায় সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন, রাজশাহী জেলা আওয়ামী লীগের সভাপতি ও বাগমারা উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা অনিল কুমার সরকার। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা মহিলা লীগের সভাপতি কহিনুর বানু।
অনুষ্ঠানে ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মেয়র আব্দুল মালেক মন্ডল, সহ-সভাপতি মতিউর রহমান টুকু, যুগ্ম-সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, দপ্তর সম্পাদক নূরুল ইসলাম, সহ-প্রচার সম্পাদক আনোয়ার হোসেন, সদস্য হাচেন আলী, আতাউর রহমান, গনিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ, উপজেলা ভাইস চেয়ারম্যান মমতাজ আক্তার বেবী, মহিলা লীগের সাধারণ সম্পাদক জাহানারা বেগম, যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শামীম মীর, আব্দুল আজিজ লিটন, যুবমহিলা লীগের সভাপতি শাহিনুর খাতুন, সাধারণ সম্পাদক পারভীন আক্তার, স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক ইসমাইল হোসে সান্টু প্রমুখ।
এদিকে বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিবের জন্মদিন উপলক্ষে দলীয় কার্যালয় বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর কমপ্লেক্সে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। পরে বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব প্রতিকৃতিতে উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পন করা হয়। এছাড়াও আলোচনা শেষে দোয়া মহফিল অনুষ্ঠিত হয়।


প্রকাশিত: আগস্ট ৯, ২০২৩ | সময়: ৬:০৭ পূর্বাহ্ণ | সুমন শেখ