পুঠিয়া উপজেলা ‘জয় বাংলা পরিষদে’র পূর্ণাঙ্গ কমিটি গঠন

পুঠিয়া  প্রতিনিধি:

সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন জয় বাংলা পরিষদ রাজশাহী জেলা পুঠিয়া উপজেলার পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। রবিবার সকালে পুঠিয়া উপজেলা চেয়ারম্যানের জি.এম হিরা বাচ্চুর নেতৃত্বে ‘জয় বাংলা পরিষদে’র পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। এতে নাজমুল হোসেন চমক সভাপতি, এম শাফিউল বাশার শাফি সাধারণ সম্পাদক ও ফাউমিদ-আল নাঈমকে সাংগঠনিক সম্পাদক করে মোট ৫১ সদস্য বিশিষ্ট কমিটি করে অনুমোদন দেওয়া হয়েছে। গত (০১) নভেম্বর রাতে আংশিক কমিটির অনুমোদন দেওয়া হয়েছিল।

 

 

কমিটির অন্য সদস্যরা হলেন: সহ-সভাপতি মোঃ সুমন আলী, সহ-সভাপতি মোঃ রিফাত সরকার,যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ রাশেদুল ইসলাম রনি,যুগ্ম সাধারণ সম্পাদকমোঃ রকি হাসান, সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ শাহরিয়ার বিজয়,প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ রাতুল হাসান সবুজ,সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদকমোঃ ফরহাদ হোসেন জয়,দপ্তর সম্পাদক এস. এম মোসাব্বিরুল ইসলাম, শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক শ্রী বিষ্ণু কুমার,সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোছাঃ সাগরিকা খাতুন,ছাত্রী বিষয়ক সম্পাদক তানজিলা আক্তার যুথি,ক্রীড়া বিষয়ক সম্পাদক,মোঃ তাবিন মাহমুদ, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক তানজিম তুহিন, ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ মাসুম বিল্লাহ,অর্থ বিষয়ক সম্পাদক মোঃ রাসেল আহম্মেদ,আইন বিষয়ক সম্পাদক মোঃ সোহাগ,সাহিত্যিক বিষয়ক সম্পাদক শ্রী অজয় সরকার,স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মোঃ সিজান আহম্মেদ,কৃষি বিষয়ক সম্পাদক মোঃ আব্দুল্লাহ হক,মুক্তিযোদ্ধা ও গবেষণা বিষয়ক সম্পাদক মোঃ আলাল মোল্লা।

 

 

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, আগামী এক বছরের জন্য জয় বাংলা পরিষদ পুঠিয়া উপজেলা শাখার পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দেওয়া হলো। সেই সঙ্গে আগামী ৩০ দিনের মধ্যে (পৌর-ইউনিয়ন) কমিটি করে দপ্তর সেলে জমা দেওয়ার নির্দেশ দেওয়া হলো।

সানশাইন / শামি


প্রকাশিত: ফেব্রুয়ারি ৪, ২০২৪ | সময়: ৬:৩০ অপরাহ্ণ | Daily Sunshine