বাঘায় ভ্যানের চাকায় শাড়ি পেঁচিয়ে বৃদ্ধার মৃত্যু

স্টাফ রিপোর্টার,বাঘা :

রাজশাহীর বাঘায় আটো ভ্যানের চাকার সঙ্গে শাড়ি পেঁচিয়ে এক বৃদ্ধা মহিলার মর্মান্তিক মৃত্যু হয়েছে। বুধবার (৩১ জানুয়ারী) বিকাল ৩ টার সময় বাঘা-লালপুর মহাসড়কের বাজুবাঘা ইউনিয়ন পরিষদের সামনে এ দুর্ঘটনা ঘটে।

 

 

পারিবারিক সূত্রে জানা গেছে , বাঘা উপজেলার বাজুবাঘা ইউনিয়নের চন্ডিপুর গ্রামের মৃত মহিন আলীর স্ত্রী রাজিয়া বেগম (৮৫) নিজ বাড়ি থেকে বাজার করার উদ্দেশ্যে আটো ভ্যান যোগে চন্ডিপুর বাজারে যাওয়ার পথে বাঘা-লালপুর মহাসড়কের বাজুবাঘা ইউনিয়ন পরিষদের সামনে তাঁর গলায় প্যাচানো শাড়ির আচল আটো ভ্যানের চাকার মধ্যে প্রবেশ করে। এ সময় তিনি ভ্যান থেকে পড়ে গুরুত্বর আহত হন।

 

 

 

এদিকে নীয় লোকজন সঙ্গে সঙ্গে তাকে উদ্ধার করে বাঘা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্্র নিয়ে আসেন। এ সময় কর্তব্যরত চিকিৎসক আসিফ হোসেন রুগীর অবস্থা অবনতি লক্ষ করে তাকে রামেক হাসপাতালে রেফাট করেন। অত:পর রামেক হাসপাতালে চিৎসাধীন অবস্থায় বিকাল সাড়ে ৫ টার সময় রাজিয়া বেগমের মৃত্যু হয়। এ সময় রাজিয়া বেগমের পাশে ছিলেন তার মেয়ে সাজেদা বেগম সহ পরিবারের অন্যান্য সদস্য।
বাঘা থানা অফিসার ইনচার্জ (ওসি) আমিনুল ইসলাম জানান, চন্ডিপুর এলাকা থেকে মুঠো ফোনে সড়ক দুর্ঘটনা খবরটি শুনেছি। এ বিষয়ে কেউ অভিযোগ না করায় একটি ইউডি মামলা ডায়েরি ভুক্ত করা হয়েছে।

সানশাইন/সোহরাব


প্রকাশিত: জানুয়ারি ৩১, ২০২৪ | সময়: ১০:২৬ অপরাহ্ণ | Daily Sunshine