ঈশ্বরদীতে সড়ক দূর্ঘটনায় ভ্যান চালকের মৃত্যু

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি : পাবনার ঈশ্বরদীতে ইঞ্জিন চালিত অটো ভ্যান ও দ্রুতগ্রামী মটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে মানু প্রামানিক (৬২) নামের এক ভ্যান চালকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। গতকাল রবিবার দুপুরে ঈশ্বরদী উপজেলার সাহাপুর ইউনিয়নের জিগাতলা সংলগ্ন শাবার মাষ্টারের বাড়ির সামনে এ দূর্ঘটনা ঘটে। নিহত ভ্যান চালক মানু প্রামানিক সাহাপুর ইউনিয়নের জিগাতলা গ্রামের মৃত ময়েজ প্রামানিকের ছেলে। সে সময় গুরুতর আহত হয় মটর সাইকেল চালক রিদম হোসেন (১৬) ও তার সহযাত্রী মেহেদী হাসান (১৬)। তাদের বাড়ি সাহাপুর মন্ত্রী মোড় এলাকায়।
প্রত্যক্ষদর্শীরা জানান, ঘটনার সময় সাহাপুর ইউনিয়নের নতুন হাট মোড় থেকে ভ্যান নিয়ে নিজ বাড়িতে ফিরছিলেন চালক মানু প্রামানিক। ঠিক সেই সময় বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী মটর সাইকেল চালক রিদম হোসেন মুখোমুখিভাবে সংঘর্ষ হলে উভয়ই রাস্তার উপর ছিটকে পরে। এতে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ভ্যান চালক মানু প্রামানিককে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নেওয়ার পথে মৃত্যু বরণ করেন তিনি। অন্যদিকে মটরসাইকেল চালক রিদম হোসেন ও তার সহযোগী মেহেদী হাসান গুরুতর আহত হয়। তাদেরও উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়।
ঘটনার সত্যতা স্বীকার করে ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) রফিকুল ইসলাম জানান, নিহতের পরিবারের কোন অভিযোগ না থাকায় ময়না তদন্ত ছাড়াই লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। তারা উভয় পরিবার এবিষয়ে আপোষ-মিমাংশা করে নেওয়ায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা সম্ভব হয়নি।


প্রকাশিত: জানুয়ারি ২৯, ২০২৪ | সময়: ৬:৪০ পূর্বাহ্ণ | সুমন শেখ