ট্রাকের ধাক্কায় স্বামীর সামনে প্রাণ গেলো স্ত্রীর

স্টাফ রিপোর্টার,বাঘা :

রাজশাহীর আড়ানী-পুঠিয়া সড়কে ট্রাকের ধাক্কায় রিজিয়া বেগম নামে এক নারী নির্মম ভাবে নিহত হয়েছেন। শুক্রবার (২৬ জানুয়ারি) বেলা সাড়ে ৩ টার দিকে চারঘাট-বাঘার শেষ সীমানা আড়ানী ফুলতলা নামক স্থানে এই দুর্ঘটনা সংঘটিত হয়। নিহত রিজিয়া বেগম বাঘা উপজেলার আড়ানী খোর্দ্দাবাউসা গ্রামের হাবিবুর রহমানের স্ত্রী। তিনি স্বামীর ভ্যান যোগে বাবার বাড়ি যাওয়ার পথে এই দুর্ঘটনা ঘটে।

 

খোঁজ নিয়ে জানা যায়, রিজিয়া বেগম (৩৫)নিজ বাড়ি থেকে স্বামীর ভ্যানে চড়ে অসুস্থ বৃদ্ধ বাবা নইমুদ্দিনকে দেখতে বাসুদেবপুর গ্রামে যাচ্ছিলেন। তারা চারঘাট-বাঘার শেষ সীমানা ফুলতলা নামক স্থানে পৌঁছলে গুড় বোঝায়কৃত একটি ট্রাক পেঁছন দিক থেকে ঐ ভ্যানকে ধাক্কা দেয়। এতে ট্রাকের ধাক্কায় চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলে নিহত হন রিজিয়া বেগম।

 

এ বিষয়ে নিহত রিজিয়া বেগমের চাচাত ভাই আয়নাল হক বলেন, কিছুদিন থেকে রিজিয়ার বাবা অসুস্থ হয়ে আছে। তাকে দেখতে স্বামীর ভ্যানে বাবার বাড়ী আসার সময়ে ট্রাকের সাথে ধাক্কা লেগে তিনি মারা গেছেন। ঘঠনাস্থল থেকে বাবার বাড়ি কোয়াটার কিলোমিটার পূর্ব দিকে বলে তিনি নিশ্চিত করেন।

 

এ বিষয়ে চারঘাট থানা অফিসার ইনচার্জ(ওসি) এ.এস.এম সিদ্দিকুর রহমান বলেন, খবর পাওয়ার সাথে সাথে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। স্থানীয় জনতা ট্রাকটি আটক রাখলেও  ড্রাইভার পলাতক রয়েছে। এ বিষয়ে অভিযোগ সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

সানশাইন / শামি


প্রকাশিত: জানুয়ারি ২৬, ২০২৪ | সময়: ৯:১৫ অপরাহ্ণ | Daily Sunshine