তাহেরপুর ডিগ্রি কলেজও সরকারি করা হবে : এমপি কালাম

স্টাফ রিপোর্টার, বাগমারা: তাহেরপুর ডিগ্রি কলেজ কে সরকারিকরণের সর্বাত্নক উদ্যোগ গ্রহন করা হয়েছে। আচিরেই এই উদ্যোগে বাস্তবায়িত হবে। এ জন্য সকল প্রয়োজনীয় কার্যক্রম ইতিমধ্যে শুরু হয়েছে।
বৃহস্পতিবার ঐতিহাসিক ও প্রাচীন বাগমারার তাহেরপুর ডিগ্রি কলেজের পক্ষ থেকে কলেজ চত্তরে বাগমারার নবনির্বাচিত এমপি অধ্যক্ষ আবুল কালাম আজাদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এই ঘোষনার কথা ব্যক্ত করেন।
নবনির্বাচিত এমপি অধ্যক্ষ আবুল কালাম আজাদের এই ঘোষনার সাথে সাথে উপস্থিত তাহেরপুর ডিগ্রি কলেজের শিক্ষক কর্মচারী, ছাত্রছাত্রী ও উপস্থিত এলাকার হাজার হাজার জনতা শ্লোগানে ও করতালির মাধ্যমে আবুল কালামকে অভিনন্দন জানান।
তাহেরপুর ডিগ্রি কলেজের অধ্যক্ষ এমএম জিয়া উদ্দিন টিপুর সভাপতিত্বে সংবর্ধনা সভায় অতিথি বৃন্দের মাঝে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সহসভাপতি এ্যাড. ইব্রাহীম হোসেন, জেলা আ’লীগর সহসভাতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান এ্যাড, জাকিরুল ইসলাম সান্টু, তাহেরপুর পৌর আওয়ামীলীগের সভাপতি আবু বাক্কার মৃধা মুনছুর। প্রভাষক মাহাবুর রহমান বিপ্লব এর সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানে অন্যান্যের মাধে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়অমী লীগের সাধারন সম্পাদক গোলাম সারোয়ার আবুল, সাবেক অধ্যক্ষ তোফাজ্জল হোসেন, উপাধ্যক্ষ মোবারক হোসেন, উপজেলা আ’লীগের যুগ্ম সাধারন সম্পাদক সিরাজ উদ্দিন সরুজ, বীর মুক্তিযোদ্ধা বীরেনন্দ্রনাথ সরকার, জেলা আ’লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক প্রভাষক মাহাবুবুর রহমান, ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম, আলমগীর সরকার, আনোয়ার হোসেন প্রমূখ। শেষে নবনির্বাচিত এমপি অধ্যক্ষ আবুল কালাম আজাদ কলেজের বিভিন্ন ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। পরে সন্ধ্যায় ঢাকা থেকে আগত ও স্থানীয় শিল্পীদের সমন্ময়ে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।


প্রকাশিত: জানুয়ারি ২৬, ২০২৪ | সময়: ৪:১৯ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর