নির্বাচনী এলাকায় পররাষ্ট্র প্রতিমন্ত্রীর ঈদ শুভেচ্ছা বিনিময়

নুরুজ্জামান,বাঘা : রাজশাহী ৬ আসনের সাংসদ ও মাননীয় পররাষ্ট্র প্রতিমন্ত্রী আলহাজ শাহরিয়ার আলম তাঁর নির্বাচনী এলাকা (চারঘাট-বাঘায়) দলীয় নেতা-কর্মীদের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করেছেন। ঈদের আগের দিন ও পরদিন শুক্রবার দিনব্যাপী তিনি এ শুভেচ্ছা বিনিময় করেন।

ঈদের আগের দিন সন্ধ্যায় পররাষ্ট্র প্রতিমন্ত্রী বাঘা উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে বসে নেতাকর্মীদের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় কালে বলেন, ঈদ মানে আনন্দ, ঈদ মানে খুশি। ঈদের দিন দুঃখ ভুলে আনন্দ ভাগাভাগি করে নেয়া প্রতিটা মুসলমানের কর্তব্য। অনেকেই ঈদের আনন্দটা ভাগাভাগি করে নিচ্ছে প্রিয়জনকে বাহারি উপহার দেয়া এবং নেয়ার মাধ্যমে। কিন্তু আমাদেরই সমাজে কিছু হতভাগা মানুষ আছে যাদের ছুঁতে পারে না কোন উৎসব, এমনকি ঈদও। আমি আপনাদের অনুরোধ করবো, দয়া করে যার যতটুকু সাধ্য আছে তারমধ্য দিয়ে দু:খি মানুষের পাশে দাড়াবেন। মন্ত্রী বলেন, আমরা যারা জনপ্রতিনিধি তারা কখনই জনগণ থেকে আলাদা হতে পারবো না। আমাদের একটিই লক্ষ্য দেশ ও মানুষের কল্যানে কাজ করে যাওয়া।

এর আগে মাননীয় মন্ত্রী চারঘাট উপজেলা আওয়ামীলীগ নেতা-কর্মীদের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন। এরপর রাতে বাঘার আড়ানী বাসভবনে পৌঁছালে সেখানেও শত-শত মানুষ ও দলীয় নেতা কর্মীরা তাঁর সাথে ঈদের শুভেচ্ছ বিনিময় করেন।

এদিকে ঈদের দিন বিকেলে তিনি উপজেলার বাজুবাঘা ইউনিয়ন আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে যান। সেখানে ইউনিয়ন আ’লীগের সভাপতি ফজলুর রহমান ফজল উপস্থিত দলীয় নেতা-কর্মীদের মিষ্টি মুখ করান। এর কিছুক্ষন পর ৪ নং ওয়াড আ’লীগের সভাপতি প্রয়াত সেকু আলীর বাড়িতে গিয়ে তিনি শোকসপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞ্যাপন করেন এবং নগদ ১ লক্ষ টাকা প্রদান করেন অত:পর রাতে তাঁর নিজ বাসভবনে দলীয় নেতাদের সাথে মতবিনিময় সভা করেন তিনি ।

এ ছাড়াও মন্ত্রীর সাথে তাঁর বাসভবনে সৌজন্য সাক্ষাত করেন বাংলাদেশ স্বেচ্ছাসেবকলীগ বাঘা উপজেলা শাখার নয়া নির্বাচিত সভাপতি নাজমুল হোসেন ও সাধারণ সম্পাদক বিপ্লব সহ উপজেলা ছাত্রলীগের সভাপতি সোহানুর রহমান সোগাগ ও বাজুবাঘা ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক তানজিম হাসান স্বদেশ-সহ ছাত্রলীগ নেতা-কর্মীরা। এ সময় মন্ত্রী পৃথক-পৃথক ভাবে তাদের সাথে ছবি তুলেন এবং মাননীয় প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করার আহবান জানানো সহ জনকল্যানমুখী কাজ করে যাওয়ার জন্য নির্দেশনা দেন।

সর্বশেষ শনিবার(১-জুলাই) সকালে পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপি মহোদয় এর সাথে পবিত্র ঈদুল আযহার ঈদ শুভেচ্ছা বিনিময় করেন পাবনা পৌর সভার মেয়র জনাব মোঃ শরীফ উদ্দিন এবং পাবনা সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মোশাররফ হোসেন-সহ চারঘাট উপজেলার কয়েকজন ইউপি চেয়ারম্যান। ।

বাঘা উপজেলা ছাত্রলীগের সভাপতি সোহানুর রহমান সোহাগ বলেন, চারঘাট-বাঘার গণমানুষের নেতা ও জননন্দিত জননেতা মাননীয় পররাষ্ট্র প্রতিমন্ত্রী আলহাজ্ব শাহরিয়ার আলম এমপি মহোদয় আমাদের একমাত্র আস্থা ও ভালোবাসর ঠিকানা । আমরা তাঁর সাথে পবিত্র ঈদের শুভেচ্ছা বিনিময় করতে পেরে অত্যান্ত আনান্দিত ।


প্রকাশিত: জুলাই ১, ২০২৩ | সময়: ৪:৪৯ অপরাহ্ণ | সানশাইন