বড়াইগ্রামে নৌকার কর্মীকে কুপিয়ে হত্যার চেষ্টা

বড়াইগ্রাম প্রতিনিধি: বড়াইগ্রামে নৌকার পক্ষে কাজ করায় ইদ্রিস আলী (৫০) নামে এক কৃষককে কুপিয়ে হত্যা চেষ্টার ঘটনা ঘটেছে। পরে ইদ্রিস আলীর স্বজনদের হামলায় স্বতন্ত্র প্রার্থীর কর্মী অভিযুক্ত দেলোয়ার হোসেনও আহত হয়েছেন। বৃহস্পতিবার উপজেলার চান্দাই ইউনিয়নের দিয়াড়গাড়ফা গ্রামে এ ঘটনা ঘটে। আহত ইদ্রিস আলী দিয়াড়গাড়ফা গ্রামের হাশেম আলী প্রামাণিকের ছেলে এবং দেলোয়ার হোসেন একই গ্রামের ইসমাইল হোসেনের ছেলে। আহতদের দুজনকেই প্রথমে বড়াইগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে নাটোর আধুনিক সদর হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।
হাসপাতালে চিকিৎসাধীন ইদ্রিস আলী জানান, বিগত সংসদ নির্বাচনে তিনি নৌকার পক্ষে কাজ করেছেন। এ নিয়ে দেলোয়ার হোসেনের সঙ্গে তার দ্বন্দ্ব বাধে। বৃহস্পতিবার তিনি জমিতে দেয়ার জন্য সারের বস্তা মাথায় নিয়ে বিলে যাচ্ছিলেন। পথে স্বতন্ত্র প্রার্থীর কর্মী দেলোয়ার হোসেন তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও লাঠি দিয়ে পিটিয়ে আহত করে। পরে খবর পেয়ে স্বজনরা এগিয়ে এসে তাকে উদ্ধার করেন। হামলায় মাথায় গুরুগুরুতর জখমসহ ইদ্রিস আলীর ডান পা ভেঙ্গে গেছে। নির্বাচনী প্রচারণা চলাকালেও অভিযুক্তরা তাকে মারপিট করেছিল বলে তিনি জানান। অপরদিকে, ইদ্রিস আলীর স্বজনদের হামলায় দেলোয়ার হোসেনের মাথায় আঘাত লেগেছে। তবে দেলোয়ার হোসেন কুপিয়ে হত্যা চেষ্টার ঘটনা অস্বীকার করে জানান, তর্ক-বিতর্কের এক পর্যায়ে ধাক্কাধাক্কির ঘটনা ঘটেছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত উভয় পক্ষই থানায় মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছে বলে জানা গেছে।
বড়াইগ্রাম থানার পরিদর্শক (তদন্ত) সরল মুরমু জানান, খবর পেয়েছি। তবে এখনও কেউ লিখিত অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।


প্রকাশিত: জানুয়ারি ২৬, ২০২৪ | সময়: ৪:১২ পূর্বাহ্ণ | সুমন শেখ