সর্বশেষ সংবাদ :

চারঘাট-বাঘায় পরাজয়ের গ্লানি মেটাতে নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করছেন স্বতন্ত্র প্রার্থী !

স্টাফ রিপোর্টার,বাঘা :

রাজশাহীর-৬ চারঘাট-বাঘায় নির্বাচনে পরাজিত হয়ে বিএনপি নেতা রুহুল কবির রিজভীর মতো ঘরে বসে মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন তথ্য উপস্থাপন করে একটি অবাধ, সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে চাচ্ছেন কাঁচি প্রতীকের স্বতন্ত্র প্রার্থী ও তার অনুসারীরা। সোমবার (১৫ জানুয়ারী)বিকেলে রাজশাহী সাংবাদিক ইউনিয়নের কার্যালয়ে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে এমনটি বক্তব্য উপস্থাপন করেছেন চারঘাট ও বাঘা উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

 

গত তিনদিনের ব্যবধানে এ আসন থেকে পরাজিত কাঁচি মার্কার স্বতন্ত্র সংসদ সদস্য প্রার্থী রাহেনুল হক ও তার অনুসারীদের করা সংবাদ সম্মেলনের প্রতিবাদে এই সংবাদ সম্মেলনের আয়োজন করেন সংসদীয় আসনের দুই উপজেলা চারঘাট ও বাঘা উপজেলা আওয়ামী লীগ। এতে লিখিত বক্তব্য পাঠ করেন বাংলাদেশ আওয়ামী লীগ মনোনিত নৌকা প্রতীকের প্রার্থী সাবেক পররাষ্ট্র প্রতিমন্ত্রী ও নবাগত সংসদ সদস্য শাহরিয়ার আলম এর প্রধান নির্বাচনী এজেন্ট  সাইফুল ইসলাম বাদশা।

এ সময় উপস্থিত ছিলেন, চারঘাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন, চারঘাট উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান জনাব ফখরুল ইসলাম, বাঘা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জনাব আশরাফুল ইসলাম বাবুল, সাংগাঠনিক সংম্পাদক ওয়াহিদ সাদিক কবির ও আ’লীগ নেতা মাসুদ রানা তিলু-সহ আরো আনেকে।

 

সংবাদ সম্মেলনে উপস্থিত নেতৃবৃন্দ সতন্ত্র প্রার্থী রাহেনুল হক ও তার অনুসারীদের দ্বারা পৃথক সংবাদ ব্রিপিং-এ মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন তথ্য উপস্থাপন করে বিভিন্ন বিবৃতীর মাধ্যমে সুন্দর একটি নির্বাচন প্রক্রিয়াকে প্রশ্নবিদ্ধ করার অপচেষ্টার তীব্র নিন্দা জানান এবং বিএনপি জামাতের ন্যায় কর্মকান্ড থেকে রাহেনুল হককে বিরত থাকার আহবান জানিয়ে বলেন, ৭ জানুয়ারি ২০২৪ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনিত সংসদ সদস্য প্রার্থী সাবেক পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম প্রায় ৩০ হাজার ভোটের ব্যবধানে কাচি প্রতীকের সতন্ত্র প্রার্থীকে পরাজিত করেন।

 

এই পরাজয় মানতে না পেরে তারা সংবাদ সম্মেলন ডেকে নানা অভিযোগ তুলে একটি সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার অপচেষ্টা চালাচ্ছেন। বাস্তব অর্থে এসব অভিযোগের কোন ভিত্তি নেই। বরং নির্বাচনী প্রচারণা শুরু থেকেই কাচি প্রতীকের প্রার্থী-সহ কর্মীসমর্থকরা ছিলেন অত্যন্ত আগ্রাসী এবং প্রতিনিয়ত তারা গন্ডগোল ফ্যাসাদ লাগানোর প্রচেষ্টায় লিপ্ত ছিলেন বলে জানানো হয়।

সানশাইন / শামি

 


প্রকাশিত: জানুয়ারি ১৫, ২০২৪ | সময়: ৯:৫৯ অপরাহ্ণ | Daily Sunshine