চাঁপাইনবাবগঞ্জে ৫কেজি ১০০ গ্রাম হেরোইনসহ নারী আটক 

স্টাফ রিপোর্টার : 
চাঁপাইনবাবগঞ্জ সদর থানাধীন চরকোদালকাটি শান্তিপাড়া এলাকায় ১৯ জানুয়ারি রাত ৪.৪৫ মিনিটে অপারেশন পরিচালনা করে ৫ কেজি ১০০ গ্রাম হেরোইন উদ্ধার সহ মোছাঃ রোকসানা (৩৮), স্বামী-মোঃ আলম, পিতা-মোঃ ইব্রাহিম, সাং-চরকোদালকাটি শান্তিপাড়া, থানা-চাঁপাইনবাবগঞ্জ সদর থানা, জেলা-চাঁপাইনবাবগঞ্জ’কে গ্রেফতার করেছে র‌্যাব সদস্যরা।

গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল জানতে পারে যে, চাঁপাইনবাবগঞ্জ জেলার চাঁপাইনবাবগঞ্জ সদর থানাধীন চরকোদালকাটি শান্তিপাড়া গ্রামস্থ মাদক ব্যবসায়ী মোছাঃ রোকসানা (৩৮), স্বামাী-মোঃ আলম এর বসত বাড়িতে অবৈধ মাদকদ্রব্য হেরোইন বিক্রির উদ্দেশ্যে মজুদ রেখেছে। বিষয়টি জানা মাত্রই র‌্যাবের গোয়েন্দাদল গোয়েন্দা কার্যক্রম বৃদ্ধি করে এবং একপর্যায়ে তার বসতবাড়ী সনাক্ত করতে সক্ষম হলে বসত বাড়িতে পদ্মা নদী ও দূর্গম চর পার হয়ে পৌঁছে বাড়ীর চতুরদিক ঘেরাও কালে ১ জন মহিলা বাড়ির ভিতর হতে গেট খুলে পালানোর চেষ্টাকালে নারী র‌্যাব সদস্যের সহায়তায় ১ জন মহিলাকে হাতে নাতে আটক করে।

 

পরবর্তীতে আটককৃত মহিলার বসতবাড়ী তল্লাশী করে তার বসতবাড়ীর বাহির আঙ্গিনায় খড়ের স্তূপের নীচে বিশেষ কায়দায় মাটির নীচে আনুমানিক ০২ ফিট গভীরে পোতানো অবস্থায় উক্ত মাদকদ্রব্য হেরোইন উদ্ধার করে। আটককৃত মহিলা জিজ্ঞাসাবাদের জানায় যে, তার বাড়ী সীমান্তবর্তী হওয়ার সুবাদে সে অবৈধ মাদকদ্রব্য হেরোইন অবৈধভাবে সীমান্তবর্তী অজ্ঞাত স্থান হতে সংগ্রহ করে নিজের দখল ও হেফাজতে রেখে কৌশলে অজ্ঞাতনামা ১জন ব্যক্তির মাধ্যমে চাঁপাইনবাবগঞ্জ জেলা ও রাজশাহী জেলার বিভিন্ন স্থানে বিক্রয় ও সরবারহ করে আসছে। উপরোক্ত ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ জেলার চাঁপাইনবাবগঞ্জ সদর থানায় একটি নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

সানশাইন / শামি


প্রকাশিত: জানুয়ারি ২০, ২০২৪ | সময়: ৯:২০ অপরাহ্ণ | Daily Sunshine

আরও খবর