সর্বশেষ সংবাদ :

বাগমারায় এমপি আবুল কালামকে গোবিন্দপাড়া ইউনিয়নে সংবর্ধনা

স্টাফ রিপোর্টার, বাগমারা: রাজশাহী-৪ বাগমারা আসনের নবনির্বাচিত সংসদ সদস্য অধ্যক্ষ আবুল কালাম আজাদকে সংবর্ধনা দিয়েছে উপজেলার গোবিন্দপাড়া ইউনিয়ন আওয়ামী লীগ। মঙ্গলবার বিকেলে ইউনিয়নের রমজানপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এ সংবর্ধনা দেওয়া হয় তাঁকে।
গোবিন্দপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি প্রভাষক আশরাফুল ইসলাম বাবুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কছিম উদ্দিন সরদারের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে সাংসদ অধ্যক্ষ আবুল কালাম আজাদ সংবর্ধিত হন।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, রাজশাহী বার এসোসিয়েশনের সভাপতি ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাড. ইব্রাহিম হোসেন, রাবির সাবেক অধ্যাপক ড. পিএম শফিকুর রহমান, সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাড. জাকিরুল ইসলাম সান্টু, শ্রম বিষয়ক সম্পাদক প্রভাষক মাহাবুবুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারোয়ার আবুল, সাবেক ইউপি চেয়ারম্যান সুরাত আলী, সাবেক ইউপি আ’লীগের সভাপতি আকতারুজ্জামান বুলবুল।
এছাড়াও জেলা উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও বিভিন্ন শ্রেণি ও পেশার লোকজন উপস্থিত ছিলেন। শেষে সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।


প্রকাশিত: জানুয়ারি ২৪, ২০২৪ | সময়: ৪:৫৯ পূর্বাহ্ণ | সুমন শেখ