মারপিটের ঘটনায় জেলা ছাত্রলীগের বহিষ্কৃত সভাপতি রানা আটক

স্টাফ রিপোর্টার,বাঘা :

রাজশাহী জেলা ছাত্রলীগের বহিষ্কৃত সভাপতি ও বহুল আলোচিত নেতা শাকিবুল ইসলাম রানাকে আটক করেছে পুলিশ। গত ৭ জানুয়ারী উপজেলার নওটিকা-আরিফপুর ভোট কেন্দ্রে নৌকার কর্মী মিজানুর রহমানকে মারপিটের ঘটনায় শুক্রবার দিবাগত রাতে পুলিশ তাকে আটক করে।

 

বাঘা থানা পুলিশের এক মুখপাত্র জানান, সম্প্রতি অনুষ্ঠিত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন চলাকালিন সময় সকাল ১১ টার দিকে উপজেলার নওটিকা আরিফপুর ভোট কেন্দ্রের পাশে নৌকার কর্মী মিজানুর রহমান এর উপর অতর্কিত হামলা চালাই স্বতন্ত্র প্রার্থীর কর্মী ও নারী কেলেঙ্কারি অপবাদে বহিস্কৃত জেলা ছাত্রলীগের সভাপতি শাকিবুল ইসলাম রানা সহ-তার সাঙ্গ-পাঙ্গরা। এ ঘটনায় গুরুত্বর আহত মিজানুরকে স্থানীয় বাঘা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

এদিকে মিজানুর রহমান কিছূটা সুস্থ হয়ে ১০ জানুয়ারী শাকিবুল ইসলাম রানাকে প্রধান আসামী করে বাঘা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। এই অভিযোগের প্রেক্ষিতে শুক্রবার (১২ জানুয়ারী)রাত সাড়ে ৯ টার সময় আরিফপুর বটতলা থেকে পুলিশ শাকিবুল ইসলামকে আটক করেন।

 

বাঘা থানা অফিসার ইনচার্জ(ওসি)আমিনুল ইসলাম জানান, নির্বাচনের দিন মিজানুর রহমান নামে এক যুবককে মারপিট সহ সন্ত্রাসী কর্মকান্ডের অভিযোগে শাকিবুল ইসলাম রানাকে শুক্রবার দিবাগত রাতে আটক করে শনিবার(১৩ জানুয়ারী) সকালে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। এ মামলার অপর আসামীরা পলাতক রয়েছে। তাদেরকেও আটকের চেষ্টা চলছে।

সানশাইন / শামি


প্রকাশিত: জানুয়ারি ১৩, ২০২৪ | সময়: ৫:৫৮ অপরাহ্ণ | Daily Sunshine