বাঘার চরাঞ্চলে শাহরিয়ারের  নির্বাচনী সভায় জনতার ঢল

নুরুজ্জামান,বাঘা :

রাজশাহী ৬ চারঘাট-বাঘায় জমে উঠেছে নির্বাচনী প্রচারনা। মঙ্গলবার (২-জানুয়ারী) বাঘা উপজেলার পদ্মার চরাঞ্চল নিয়ে গঠিত চকরাজাপুর ইউনিয়নে অনুষ্ঠিত হয়েছে এক বিশাল নির্বাচনী জনসভা। এ সভায় পররাষ্ট্র প্রতিমন্ত্রী ও নৌকার মাঝি শাহরিয়ার আলম এ বছর নির্বাচনের পর চকরাজাপুরকে একটি মডেল ইউনিয়ন হিসাবে গড়ে তোলার প্রত্যয় ব্যক্ত করে সকলের কাছে দোয়া চেয়েছেন।

 

মঙ্গলবার দুপুরে চকরাজাপুর উচ্চ বিদ্যাল মাঠে অনুষ্ঠিত নির্বাচনী জনসভায় পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম বলেন, দেশ স্বাধীনের পর এ অঞ্চল থেকে অনকে এমপি-মন্ত্রী হয়েছেন। যারা নির্বাচনের পূর্বে প্রতিশ্রুতি দিয়ে গেছেন, চরাঞ্চলকে একটি পৃথক ইউনিয়ন বানাবেন। কিন্তু বাস্তব অর্থে কেউই তাদের ওয়াদা রক্ষা করতে পারেননি। কিন্তু আমি অনেক চড়াই উৎরাই পেরিয়ে আমার ওয়াদা রক্ষা করেছি।

 

পররাষ্ট্র প্রতিমন্ত্রী বলেন, আপনারা আমার কাছে ১৫ বছর পূর্বে গড়গড়ি এবং পাকুড়িয়ার ইউনিয়নের কিছু অংশ কেটে চরাঞ্চলকে নিয়ে পৃথক ইউনিয়ন চেয়ে ছিলেন। আমি চকরাজাপুর ইউনিয়ন নাম করণ করে নতুন ইউনিয়ন উপহার দিয়েছি। এ জন্য আদালতে মামলা হয়েছিল। আপনাদের এলাকার সাবেক চেয়ারম্যান আজিজুল আযমকে এ মামলা মোকাবেলা করার জন্য দৌড়াতে হয়েছে আদালতের কাঠগড়ায়। যার ব্যায়ও আমি বহন করেছি।

 

এরপর চরাঞ্চলে আসা-যাওয়ার জন্য পাকা রাস্তা চেয়ে ছিলেন। আমি সেটি করে দিয়েছি। আপনারা বিদ্যুৎ চেয়েছেন, আমি সেটিও বাস্তবায়ন করেছি। আপনারা নদী ভাঙ্গন প্রতিরোধ চেয়েছেন। আমি নদী ড্রেজিং প্রকল্প বাস্তবায়নের মধ্যদিয়ে সেটিও বাস্তবায় করেছি। সামনের দিন গুলোতে আপনাদের কিছু রাস্তার দাবি রয়েছে। আমি ইতোমধ্যে সেগুলোও প্রকল্পের তালিকায় দিয়েছি। যা খুব দ্রুত বাস্তবায়ন হবে। এবার কথা দিয়ে যাচ্ছি, নির্বাচনের পর আপনাদের এই ইউনিয়নকে একটি মডেল ইউনিয়নে রুপান্তরিত করবো। এর প্রধান কারন, আপনাদের চরাঞ্চলে সোনার ফসল ফলে। এ সময় নৌকা প্রতিক বিজয়ের লক্ষে স্লোগানে-স্লোগানে মুখরিত হয়ে উঠে সভাস্থল।

 

এই নির্বাচনী সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, বাঘা উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল, চকরাজাপুর ইউপি চেয়ারম্যান বাবলু দেওয়ান, সাবেক চেয়ারম্যান আজিজুল আযম ও চকরাজাপুর ইউনিয়ন আলীগের সাধারণ সম্পাদক আব্দুস সালাম। উপস্থিত ছিলেন, চরাঞ্চলের সর্বস্তরের জনসাধারণ ও আওয়ামী সহযোগী সকল সংগঠনের নেতৃবৃন্দ।

 

সানশাইন / শামি


প্রকাশিত: জানুয়ারি ২, ২০২৪ | সময়: ৯:২৪ অপরাহ্ণ | Daily Sunshine