মোহনপুরে নৌকার প্রার্থী আসাদের গণসংযোগ

মোহনপুর প্রতিনিধি: রাজশাহীর মোহনপুরে গণসংযোগ করেছেন রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনের আওয়ামী লীগের মনোনীত সংসদ সদস্য পদ প্রার্থী আসাদুজ্জামান আসাদ। রবিবার সকাল ৭ টার দিকে তিনি মোহনপুর উপজেলার মৌগাছি ও বিদিরপুর বাজারে পান বিক্রেতাসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষদের সাথে গণসংযোগ করেন।
এসময় আসাদ বিভিন্ন শ্রেণি পেশার মানুষের কাছে নৌকা প্রতীকে ভোট প্রার্থনা করেন। তিনি মানুষকে বলেন, উন্নয়নের জন্য নৌকায় ভোট চাই।
পান ব্যবসায়ীদের উদ্দেশ্যে তিনি বলেন, চাষিরা পানের ন্যায্য মূল্য পায় না। মধ্যস্বত্ত্বভোগিরা সব সময় বেশি লাভ করেন। আমি নির্বাচিত হলে, আপনারা যদি আগামী ৭ জানুয়ারি আমাকে নৌকায় ভোট দিয়ে নির্বাচিত করেন, তবে আমি কথা দিচ্ছি, রাজশাহীর মোহনপুর থেকে সরাসরি পান রফতানি ও বিক্রির ব্যাবস্থা গ্রহণ করবো। সেইসাথে কৃষকদের ন্যায্যমূল্য পাইয়ে দেওয়ার ব্যবস্থা করা হবে।
এসময় উপস্থিত ছিলেন, মৌগাছি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলামিন বিশ্বাস, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুস সবুর, সাধারণ সম্পাদক মহাবুব আলম তোতা, সাবেক চেয়ারম্যান আবুল হোসেন, উপজেলা শ্রমিকলীগের সভাপতি মুজিবর রহমান, আওয়ামী লীগ নেতা আলতাব হোসেন, মোহনপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি কামাল খান, সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক রিপন শেখ উপস্থিত ছিলেন।


প্রকাশিত: জানুয়ারি ১, ২০২৪ | সময়: ৬:০৩ পূর্বাহ্ণ | সুমন শেখ