বাগমারায় নির্বাচন নিয়ে প্রার্থীদের সাথে জেলা প্রশাসক ও পুলিশ সুপারের বৈঠক,এলাকায় স্বস্তি 

বাগমারা প্রতিনিধি : 
রাজশাহীর বাগমারা উপজেলায় সোমবার জেলা প্রশাসক শামীম আহমেদ ও পুলিশ সুপার সাইফুল ইসলাম হঠাৎ করে বাগমারা উপজেলা পরিদর্শন করেছেন। বিকালে উপজেলা সদর ভবানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তার দপ্তরে আসন্ন সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী বর্তমান সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক (কাঁচি) ও আ’লীগের মনোনীত নৌকার প্রার্থী আবুল কালাম আজাদ ও বিএনএম প্রার্থী সাইফুল ইসলাম (নোঙ্গর প্রতীক) এর সাথে আইন শৃঙ্খলা বিষয়ে বৈঠক করেন।

 

এ সময় ওই কক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা উজ্জ্বল হোসেন ও সহকারী কমিশনার (ভূমি) সুমন চৌধুরীরসহ জেলা প্রশাসক ও পুলিশ সুপারের সাথে আসা অন্যান্য কর্মকর্তা ব্যতি রেখে দুই প্রার্থীর সাথে কথা বলেন জেলা প্রশাসক শামীম আহমেদ ও পুলিশ সুপার সাইফুল ইসলাম। নির্বাচনে কোন সহিংসতা না ঘটে সে ব্যাপারে সংযত হতে উভয় প্রার্থীদের নিয়ে কথা বলেন বলে প্রার্থীর জানান।

 

এদিকে হঠাৎ করে উপজেলায় জেলা প্রশাসক শামীম আহমেদ ও পুলিশ সুপার সাইফুল ইসলাম এর ঝটিকা সফর নিয়ে সাধারণ মানুষের মধ্যে কিছুটা স্বস্তির নি:শ্বাস ফেলছে। বিগত কয়েক দিন ধরে উপজেলা আ’লীগের সভাপতি ও বর্তমান সাংসদ দলীয় মনোনয়ন বঞ্চিত স্বতন্ত্র প্রার্থী ইঞ্জিনিয়ার এনামুল হক ও আ’লীগের মনোনীত নৌকার প্রার্থী আবুল কালাম আজাদ প্রার্থীদ্বয়ের মধ্যে একাধিক হামলা-মামলাসহ সহিংসতার ঘটনা ঘটে। এ ঘটনা পুনরায় না ঘটে এমন দিক নির্দেশনামূলক আলোচনা হয়েছে বলে সংশ্লিষ্ট সূত্র জানিয়েছেন।

 

 

এ দিকে বৈঠক শেষে সাংবাদিকদের তিনি বস্তু নিষ্ঠ ও সঠিক তথ্য দিয়ে সহযোগীতা কামনা করেছেন। এছাড়া আসন্ন নির্বাচনের দিনে স্থানীয় সাংবাদিকদের সংবাদ পরিবেশনে ওই দিন নির্বাচন কেন্দ্রে পাশ বিষয়ে সহজ করতে তিনি ব্যবস্থা নিবেন বলে জানিয়েছেন।

সানশাইন /শামি


প্রকাশিত: ডিসেম্বর ২৫, ২০২৩ | সময়: ১০:৩৩ অপরাহ্ণ | Daily Sunshine