গোদাগাড়ীতে ২০ লাখ টাকার হেরোইনসহ মাদক কারবারি রকিবুর গ্রেপ্তার

গোদাগাড়ী প্রতিনিধি: রাজশাহীর গোদাগাড়ীতে কুখ্যাত মাদক কারবারি রকিবুরকে ২০০ গ্রাম হেরোইন সহ গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার চিহ্নিত মাদক কারবারি রকিবুরকে গ্রেপ্তার করেছে গোদাগাড়ী মডেল থানা পুলিশ।
পুলিশ সুত্রে জানাযায়, গোদাগাড়ী থানার ওসি আব্দুল মতিনের দিকনির্দেশনায় ইন্সপেক্টর মাহবুবের নেতৃত্বে এসআই আতিকুর সহ অফিসার ফোর্সদের সহায়তায় গোপন সংবাদের ভিত্তিতে গোদাগাড়ী পৌর এলাকার রেলবাজার পদ্মা নদীর ঘাট সংলগ্ন রকিবুরের বাড়িতে বৃহস্পতিবার গভীর রাতে অভিযান চালিয়ে ২০০ গ্রাম হেরোইনসহ ২ জনকে গ্রেফতার করে পুলিশ।
গ্রেপ্তারকৃত রকিবুর গোদাগাড়ী পৌরসভার ৪ নম্বর ওয়ার্ড বারুইপাড়া গ্রামের আব্দুল জাব্বারের ছেলে শীর্ষ মাদক ব্যবসায়ী রকিবুর ইসলাম (৪৭) ও বরিশালের মাহবুব ইসলাম।
গোদাগাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুল মতিন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে রকিবুর ইসলামকে হেরোইন সহ গ্রেফতার করা হয়। এসময় তার বাড়ি থেকে প্রায় ২০ লাখ টাকার ২০০ গ্রাম হেরোইন জব্দ করা হয়।
এ ঘটনায় গোদাগাড়ী থানায় দুইজনের বিরুদ্ধে মাদক আইনে মামলা করা হয়। রকিবুর ইসলাম গোদাগাড়ীর অন্যতম শীর্ষ মাদক সম্রাট। রাজধানী ঢাকায় আছে তার আলিশান বাড়ি, বিলাসবহুল গাড়ি, গোদাগাড়ীতে আছে তার দুইটি কোটি টাকার বাড়ি, বড় দালান মার্কেট তার আছে দুইটি বিবাহিত স্ত্রী একটি ঢাকায়, আরেকটি থাকে গোদাগাড়ীতে।
মাদক কারবারি রকিবুরের রাজধানী ঢাকাসহ দেশের বিভিন্ন জায়গায় চলে তার মাদকের ব্যাবসা। তিনি বহুদিন যাবত আইনের চোখ ফাঁকি দিয়ে চালিয়ে যাচ্ছিল তার মাদকের রমরমা ব্যবসা। অবশেষে তিনি হেরোইন সহ ধরা পড়লো গোদাগাড়ী থানা পুলিশের জালে।


প্রকাশিত: ডিসেম্বর ২২, ২০২৩ | সময়: ৫:৪০ পূর্বাহ্ণ | সুমন শেখ