বাঘায় নবম শ্রেণী পড়ুয়া ছাত্রীর লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার, বাঘা :
রাজশাহীর বাঘায় লতা খাতুন নামে নবম শ্রেণী পড়া এক স্কুল ছাত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (৯ ডিসেম্বর) রাত ৮টার সময় তার শয়ন কক্ষ থেকে এই লাশ উদ্ধার করা হয়। লতা খাতুন বাউসা ইউনিয়নের তেঁথুলিয়া শিকদার পাড়া গ্রামের ইউনুস আলীর মেয়ে ও তেঁথুলিয়া বালিকা উচ্চ বিদ্যালয়ের ছাত্রী।

 

 

 

 

 

 

এ বিষয়ে ছাত্রীর পিতা ইউনুস আলী বলেন, আমার মেয়ে নিজের কিছু জিনিস কেনার জন্য শনিবার সন্ধ্যার পর তেঁথুলিয়া বাজারে যায়। সেখান থেকে ভ্যান যোগে বাড়িতে আসার পর ইদুর মারা গ্যাস ট্যাবলেট খেয়ে অজ্ঞ্যান হয়ে পড়ে। তাৎক্ষনিক তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নেওয়া হয়। এ সময় কর্তব্য চিকিৎসক অবস্থা বেগতিক দেখে আমার মেয়েকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ট করেন। কিন্তু মেডিকেলে নেওয়ার পথে তার মৃত্যু হয়। তবে কী কারনে সে ইদুর মারা গ্যাস ট্যাবলেট খেয়েছে, সেটা আমরা জানিনা।
তবে নাম প্রকাশ না করার সর্তে এলাকার কিছু লোক জানান, ঐ স্কুল ছাত্রীর এক ছেলের সাথে সম্পর্ক ছিলো। হতে পারে তাদের মধ্যে প্রনয় ঘটিত কোন ঝামেলা হওয়ার কারণে সে আত্নহত্যার পথ বেছে নিয়েছে।

 

 

 

 

 

 

বাঘা থানার নবাগত অফিসার ইনচার্জ (ওসি) আমিনুল ইসলাম জানান, এ বিষয়ে একটি ইউডি মামলা হয়েছে। লাশ উদ্ধার করে রোববার (১০ ডিসেম্বর) সকালে রামেক হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। তার মৃত্যুর কারণ জানা যায়নি। তবে ময়না তদন্তের রিপোট পেলে সকল রহস্য বেরিয়ে আসবে।

 

 

 

 

 

 

সানশাইন/সোহরাব

 


প্রকাশিত: ডিসেম্বর ১০, ২০২৩ | সময়: ৫:৫৭ অপরাহ্ণ | Daily Sunshine