অভিযোগে ফাস্টার গতিতে ব্যবস্থা নিচ্ছে প্রশাসন: মাহি

স্টাফ রিপোর্টার: চিত্রনায়িকা মাহিয়া মাহি বলেছেন, কিছু তো বাধা থাকবেই। বাধা না থাকলে তো আর রাজনীতি হবে না। প্রতিপক্ষ বাধা দেবে, আমি সেটাকে কাউন্টার দেব। আমাকে কোনো হুমকি দেওয়া হয়নি। প্রচারণায় একটু-আধটু বাধা আসবেই। এটা নরমাল। এটাকে আমরা কাউন্টার দেওয়ার চেষ্টা করছি।
তিনি আরো বলেন, আমি যখন যেভাবে প্রশাসনকে ইনফর্ম করেছি একদম কারেন্টের মতো ফাস্টার গতিতে (বিদ্যুৎগতি) তারা সেখানে পৌঁছেছে। এ থেকে আমি শতভাগ নিশ্চিত যে, এই নির্বাচন সুষ্টু হতে যাচ্ছে। এতে আমি খুব হ্যাপি।
বুধবার দুপুর ১২টার দিকে রাজশাহী সার্কিট হাউসে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন নিয়ে প্রার্থীদের সঙ্গে প্রধান নির্বাচন কমিশনার কাজী হাবিবুল আউয়ালের মতবিনিময় শেষে সাংবাদিকদের এসব কথা বলেছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি।
মাহি রাজশাহী-১ আসন (গোদাগাড়ী-তানোর) থেকে ট্রাক প্রতীক নিয়ে ভোটে প্রতিদ্বন্দ্বিতা করছেন। এই আসনে হেভিওয়েট প্রার্থী সাবেক প্রতিমন্ত্রী ও বর্তমান সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরী আওয়ামী লীগের নৌকা প্রতীক পেয়েছেন।
প্রসঙ্গত, এই সভায় রাজশাহীর ছয়টি আসনের প্রার্থীরা উপস্থিতি ছিলেন। মতবিনিময়ে প্রার্থীদের কথা শোনেন প্রধান নির্বাচন কমিশনার কাজী হাবিবুল আউয়াল। এসময় তিনি নির্বাচনের ভোটগ্রহণের বিষয়ে কথা বলেন।


প্রকাশিত: ডিসেম্বর ২১, ২০২৩ | সময়: ৬:৩৩ পূর্বাহ্ণ | সুমন শেখ