ঘাসিগ্রাম ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে আনীত অভিযোগ ও অনাস্থা প্রত্যাহার

স্টাফ রিপোর্টার, মোহনপুর: রাজশাহীতে মোহনপুর উপজেলার ঘাসিগ্রাম ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে আনীত অভিযোগ ও অনাস্থা প্রত্যাহার করে সংবাদ সম্মেলন করা হয়েছে।
মঙ্গলবার উপজেলার ঘাসিগ্রাম ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে অভিযোগকারীসহ সকল ইউপি সদস্যবৃন্দ উপস্থিত হয়ে ইউপি চেয়ারম্যান আজহারুল ইসলাম বাবলু’র বিরুদ্ধে আনীত সকল প্রকার অভিযোগ ও অনাস্থা প্রত্যাহর করে সংবাদ সম্মেলন করেন। ইতোমধ্যেই অভিযোগকারী ৮জন ইউপি সদস্য চেয়ারম্যানের বিরুদ্ধে আনিত অভিযোগ ও অনাস্থা প্রত্যাহারের জন্য স্বাক্ষরিত কপি জেলা প্রশাসক, উপ-পরিচালক, স্থানীয় সরকার, রাজশাহী, মোহনপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা এবং অফিসার ইনচার্জ মোহনপুর থানা বরাবর আবেদন করেছেন।
সংবাদ সম্মেলনে ৪ ৫, ও ৬নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা সদস্য অভিযোগকারী মোছাঃ তহমিনা বিবি জানান, তার অসুস্থতার সুযোগে কতিপয় আওয়ামী লীগ দলীয় কিছু লোকজনের প্রকল্প কাজ দেওয়ার নাম করে প্রলোভন দেখিয়ে আমার স্বাক্ষর নেয়। কিন্তু পরবর্তীতে জানতে পারেন এটি কোন প্রকল্পের জন্য স্বাক্ষর নয়, বরং ইউপি চেয়ারম্যান আজহারুল ইসলাম বাবলুর বিরুদ্ধে লিখিত অভিযোগপত্রে আমার স্বাক্ষর দেখানো হয়েছে। যা অনাকাঙ্খিত ও দুঃখ জনক।
প্রকৃত পক্ষে ইউ,পি চেয়ারম্যান আমার সন্তানতুল্য, তার বিরুদ্ধে অভিযোগ ও অনাস্থার কোন প্রশ্নই আসেনা। ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন অভিযোগকারী তহমিনা বিবি, ইউপি সদস্য আমিনুল ইসলাম, কাওসার আলী, মুরশেদুল সরদার, আফাজ উদ্দিন শেখ, জুবির প্রাং, মাবিয়া বিবি, সাফিজ উদ্দিন কবিরাজসহ অন্যান্য ইউপি সদস্য ও ইউনিয়ন পরিষদ সচিব, সহকারী সচিব, গ্রাম পুলিশসহ স্থানীয়রা উপস্থিত ছিলেন।


প্রকাশিত: এপ্রিল ৩, ২০২৪ | সময়: ৬:০০ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর