বাঘায় ট্রাক পোড়ানো সহ নাশকতার মামলায় ১০ জন আটক

স্টাফ রিপোর্টার,বাঘা :

রজশাহীর বাঘায় মঙ্গলবার রাতে একটি ট্রাকে অগ্নিকান্ডের ঘটনা সহ বিভিন্ন নাশকতার মামলায় ১০ জনকে আটক করেছে পুলিশ।

বাঘা থানা পুলিশের একজন মুখপাত্র জানান, হরতাল-অবরোধের নামে যারা পরিবহনে আগুন দিয়ে দেশের সম্পদ নষ্ট করা সহ মানুষকে হত্যা করে, তাদের সাথে কোন আপোষ নেই। আমরা বাঘায় পৃথক কয়েকটি যানবহন পোড়ানো ও পেট্রোল বোমা নিক্ষেপের ঘটনায় ইতোমধ্যে অনেককেই আটক করেছি। সর্বশেষ মঙ্গবার রাত ১১ টার সময় বাঘার ছাতারী এলাকার পাকা রাস্তায় একটি চাল বোঝায় চলন্ত ট্রাক পুড়িয়ে দেয়া-সহ ড্রাইভারকে আহত করা হয়েছে। আমরাএ সকল নাশকতার ঘটনায় বুধবার রাতে উপজেলার বিভিন্ন এলাকা থেকে ১০ জনকে আটক করেছি।

 

আটককৃতরা হলেন ১। মোঃ জহুরুল মন্ডল(৪৩), পিতা-মৃত আনোয়ার ওরফে আনার মন্ডল সাং- ছাতারী (সেন্টার) ২। মোঃ রুহুল আমীন(৪০), পিতা-মৃত আনোয়ার ওরফে আনার মন্ডল সাং- ছাতারী (সেন্টার), ৩। মোঃ মুক্তার হোসেন (৪৩), পিতা-মোঃ মজিবুর রহমান সাং- চক ছাতারী, ৪। মোঃ আসতুল আলী (৪২), পিতা-মৃত চয়েন উদ্দিন, সাং-ক্ষুদি ছয়ঘটি, ৫। মোঃ নজরুল ইসলাম(৫৪), পিতা-মৃত মোজাহার আলী সাং- আড়ানী, ৬। মোঃ মিল্টন(৩৮), পিতা-মৃত ছফুর মন্ডল, সাং-আড়পাড়া ৭। মোঃ তবিবুর রহমান(৫৮), পিতা-মৃত মতিউর রহমান ৮। মোঃ মশিউর রহমান ওরফে মন্টু (৪৫), পিতা-মৃত আমিরুল ইসলাম ,গ্রাম- ব্রাক্ষনডাঙ্গা ৯। মো: ফরিদ আহম্মেদ (৬০), পিতা-মৃত মছের উদ্দিন মন্ডল, সাং-বড় ছয়ঘটি, ১০। মোঃ রব্বিল আলী প্রামানিক (৬০), পিতা-মৃত জসিম উদ্দিন প্রমানিক, গ্রাম-হিজলপল্লী ১১। মোঃ আকতার হোসেন (২২), পিতা-মোঃ আক্কাস আলী গ্রাম- ছাতারী, সর্ব থানা- বাঘা, জেলা-রাজশাহী।

 

প্রসঙ্গত গত মঙ্গলবার (১২-ডিসেম্বর) গভির রাতে বাঘার চকছাতারি এলাকায় প্রাণী সম্পদ অধিদপ্তরের সামনে একটি চাল বোঝায়কৃত চলন্ত ট্রাকে ইট-পাটকেল নিক্ষেপ ও পেট্রোল বোমা হামলা করে ট্রাকটিকে পুড়িয়ে দেয়া হয়। এতে নষ্ট হয় ২০ টন চাল । অনেকেই বলছেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে নৎসাত এবং সরকার পতনের ইস্যু নিয়ে হরতাল-অবোরধ এর নামে জামাত-বিএনপি লোকজন এ এই ঘটনা ঘটিয়েছে। পরবর্তীতে খবর পেয়ে বাঘা থানা পুলিশ আহত ড্রাইভারকে উপজেলা স্বাস্থ্য থেন্দ্রে নিয়ে চিকিৎসা দেন এবং ফায়ার সার্ভিস এর লোকজনের সাথে সম্পৃক্ত হয়ে আগুন নিয়ন্ত্রন করেন।

 

বাঘা থানা অফিসার ইনচার্জ ওসি (তদন্ত) সবুজ রানা জানান, আমরা গোপন সংবাদের ভিত্তিতে পৃথক এ সব নাশকার সাথে সম্পৃক্ত অনেককেই আটক করেছি। তবে সর্বশেষ বুধবার রাতে বিশেষ অভিযান চালিয়ে ১০ জনকে আটক করি। আটককৃতদের বৃহস্পতিবার সকালে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

সানশাইন / শামি

 


প্রকাশিত: ডিসেম্বর ১৪, ২০২৩ | সময়: ১০:২২ অপরাহ্ণ | Daily Sunshine