বাগমারায় স্বতন্ত্র প্রার্থীর কর্মী কৃষকলীগ নেতাকে পিটিয়ে জখম

স্টাফ রিপোর্টার, বাগমারা : রাজশাহীর বাগমারায় কৃষকলীগ নেতাকে পিটিয়ে জখম করেছে নৌকার প্রার্থীর সমর্থকরা। বৃহস্পতিবার দুপুরে উপজেলার গোবিন্দপাড়া ইউনিয়নের রুহিয়া গ্রামের মামুদপুর মোড়ে এ হামলার ঘটনায় আহত সাহেব আলীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
আহত সাহেব আলী গোবিন্দপাড়া ইউনিয়ন কৃষকলীগের সভাপতি। তার বাড়ি দেওপাড়া গ্রামে। তিনি স্বতন্ত্র প্রার্থী তিনবারের এমপি ইঞ্জিনিয়ার এনামুল হকের কর্মী হিসেবে নির্বাচনে কাজ করছেন।
সাহেব আলী জানান, স্বতন্ত্র প্রার্থী এনামুল হকের পক্ষে কেন্দ্র কমিটি গঠনের মতবিনিময় সভার আয়োজন করা হয়। দুপুরে স্থানীয় আতাউর রহমানের চা স্টলে এ সভা ডাকা হয়। দুপুর ১২টার দিকে আমিসহ ৬/৭ জন কৃষকলীগ নেতাকর্মীরা উপস্থিত হয়ে সভার প্রস্তুতি নিয়ে অন্যদের জন্য অপেক্ষা করছিলাম।
তিনি বলেন, হটাৎ নৌকার প্রার্থী আবুল কালাম আজাদ ১০/১২ জন সমর্থক এসে আমাদের উপর হামলা চালায়। ৫/৬টি মোটরসাইকেলে যোগে আসে। হামলাকারিরা আমিকে পিটিয়ে জখম এবং অন্যদের মারধর করে তাড়িয়ে দেয়। এ সময় তারা আমাদের কাগজপত্র সব ছিড়ে ফেলে। পরে স্থানীয় লোকজন আমাকে উদ্ধার করে প্রথমে রুহিয়া মামুদপুর কমিউনিটি ক্লিনিকে নিয়ে যায়। সেখান থেকে আমাকে বাগমারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়।
এদিকে, খবর পেয়ে হাটগাঙ্গোপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের এএসআই রতন কুমার সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থল পরিদর্শন করেন। তিনি বলেন, দুর্বৃত্তরা স্বতস্ত্র প্রার্থীর পক্ষের লোকজনের উপর হামলা চালিয়েছে। এতে একজন আহত করেছেন। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।
বাগমারা থানার ওসি অরবিন্দ সরকার বলেন, পুলিশ যাওয়ার আগে হামলাকারীরা পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা সম্ভব হয়নি। অভিযোগ পেলে হামলার সাথে জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


প্রকাশিত: ডিসেম্বর ১৫, ২০২৩ | সময়: ৫:৪৬ পূর্বাহ্ণ | সুমন শেখ