সর্বশেষ সংবাদ :

রাজশাহী বিভাগীয় সম্মিলিত নারী স্কুল ক্রিকেট টুর্নামেন্টে’র উদ্বোধন

স্পোর্টস ডেস্ক:
শহীদ এএইচএম কামারুজ্জামান বিভাগীয় স্টেডিয়াম রাজশাহীতে বিভাগীয় সম্মিলিত নারী স্কুল ক্রিকেট টুর্নামেন্ট টি-টোয়েন্টি ২০২৩-২৪ এর উদ্বোধন করা হয়। রাজশাহী বিভাগীয় ক্রীড়া সংস্থার সভাপতি ও রাজশাহী বিভাগীয় কমিশনার ড. দেওয়ান মোহাম্মদ হুমায়ূন কবীর এই টুর্নামেন্টের উদ্বোধন করেন। এ সময়ে তিনি বলেন, খেলার মাধ্যমে একটি দেশকে অতি সহজে বিশ্বের দরবারে উপস্থাপন করা যায়। এছাড়াও খেলাধুলা একদিকে যেমন শরীর গঠনে এবং উদার মনের হতে সহযোগিতা করে, তেমনি সকল প্রকার মাদক থেকে দূরে রাখে।

 

 

 

 

প্রধান অতিথি আরো বলেন, বাংলাদেশের মেয়েরা আজ অনেক ক্ষেত্রে এগিয়ে গেছে। সকল সেক্টরে এখন কাজ করছে। বড় বড় জায়গায় চাকরী করছে উল্লেখ করে তিনি আরো বলেন, বাংলাদেশেল সুযোগ্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন নারী, স্পীকার ও বিরোধী দলীয় নেত্রীও একজন নারী। তিনি বলেন, নারীরা সব ধরনের খেলাধুলায় অনেক এগিয়ে গেছে। তারা ফুটবল ও ক্রীকেটেও ভাল করছে। এই টুর্নামেন্টে অংশগ্রহনকারী সকল খেলোয়ারদো সুস্বাস্থ্য কামনা করে খেলার উদ্বোধনী ঘোষনা করেন প্রধান অতিথি। উদ্বোধন শেষে তিনি উপস্থিত অতিথিদের নিয়ে সকল খেলোয়াদের সাথে পরিচিত হন এবং কুশল বিনিময় করেন। উদ্বোধনী ম্যাচে রাজশাহী ও বরিশাল বিভাগ অংশগ্রহন করে।

 

 

 

 

খেলায় জয়লাভ করে রাজশাহী বিভাগ। ম্যান অফ দ্যা ম্যাচ এর হাতে পুরস্কার তুলে দেন এবং দুটি দলের সকল খেলোয়াড়দের সাথে সাক্ষাৎ করেন ডাবলু সরকার।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, রাজশাহী বিভাগীয় ক্রীড়া সংস্থার সহ-সভাপতি খালেদ মাসুদ পাইলট, বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগরের সাধারণ সম্পাদক ও রাজশাহী বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ডাবলু সরকার, রাজশাহী বিভাগীয় মহিলা সংস্থার সাধারণ সম্পাদক মাকসুদা আলম ( রাজি ), রাজশাহী বিভাগীয় ক্রীড়া সংস্থার কোষাধ্যক্ষ হাসিনুর রহমান (টিংকু), বি সি বি ট-১৯ হেড কোচ দিপুরায় চৌধুরী।

সানশাইন/সোহরাব


প্রকাশিত: ডিসেম্বর ১২, ২০২৩ | সময়: ৮:২৫ অপরাহ্ণ | Daily Sunshine

আরও খবর