আমার উপর আস্থা রাখবেন, বিশ্বাস রাখবেন -এমপি আয়েন

রাসেল সরকার, কেশরহাট প্রতিনিধি:
রাজশাহীর মোহনপুর উপজেলার ঘাসিগ্রাম ইউনিয়নের ১,২ ও ৩ নম্বর ওয়ার্ড আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। বুধবার সন্ধায় শ্যামপুর হাট মাঠে অনুষ্ঠিত উঠান বৈঠক প্রধান অতিথি ছিলেন স্থানীয় সংসদ সদস্য আয়েন উদ্দিন এমপি। এতে সভাপতিত্ব করেন ১ নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মোজাম্মেল হক মাস্টার ও বৈঠক পরিচালনা করেন সাধারণ সম্পাদক আবুল কালাম মোল্লাহ।

 

প্রধান অতিথির বক্তব্যে এমপি আয়েন উদ্দিন বলেন, মহান রাব্বুল আলামিনের অশেষ রহমতে আমি এমপি হয়েছি বিধায় পবা মোহনপুরে অসংখ্য উন্নয়ন করতে পেরেছি। আমার পাড়া প্রতিবেশী অনেকেই আমার বিরোধিতা করেন। আমি তাদের কিছু বলিনা। আমি তাদের ক্ষমা করে দিয়েছি। আগামীতে প্রধানমন্ত্রী ও মনোনয়ন বোর্ড আমাকে মনোনীত করলে তারা এমনি থেমে যাবে। আমি পরপর দু’বার এমপি হয়েছি। এখানে রাস্তাঘাট স্কুল কলেজের ব্যপক উন্নয়ন করেছি। আপনারা আমার উপর বিশ্বাস রাখবেন, আস্থা রাখবেন। কখনোই তাদের কথায় বিচলিত হবেননা। তিনি আরো বলেন, আজকে গৃহহীনদের বাড়ি দিয়েছেন প্রধানমন্ত্রী। এজন্য তিনি সকলকে নৌকা মার্কায় ভোট দেয়ার অনুরোধ জানান।

উক্ত উঠান বৈঠকে বিশেষ অতিথি ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট আব্দুস সালাম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ মফিজ উদ্দিন কবিরাজ। সম্মানিত অতিথি ছিলেন, কেশরহাট পৌর মেয়র শহিদুজ্জামান শহিদ, ঘাসিগ্রাম ইউপি চেয়ারম্যান আজাহারুল ইসলাম বাবলু, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আফাজ উদ্দিন সরকার ও সাধারণ সম্পাদক মোবারক আলী। বৈঠকে আরো উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলফোর রহমান, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মুরাদুল ইসলাম, বাকশিমইল ইউপি চেয়ারম্যান ভারপ্রাপ্ত অধ্যক্ষ আব্দুল মান্নান, জাহানাবাদ ইউপি চেয়ারম্যান হযরত আলী, মৌগাছি ইউপি চেয়ারম্যান আল-আমিন বিশ্বাস, ধূরইল ইউপি চেয়ারম্যান দেলোয়ার হোসেন, উপজেলা যুবলীগের সভাপতি ইকবাল হোসেন, সাধারণ সম্পাদক এডভোকেট শাহিন শাহ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ইসরাফিল হোসেন রনি, সাধারণ সম্পাদক হুমায়ুন কবির, সাংগঠনিক সম্পাদক বিপুল রায়হান, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোরশেদ আলম, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ডলি আকতারসহ বিভিন্ন ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

সানশাইন / শামি


প্রকাশিত: নভেম্বর ১৫, ২০২৩ | সময়: ৭:২১ অপরাহ্ণ | Daily Sunshine