সর্বশেষ সংবাদ :

পূজামন্ডপ পরিদর্শন করলেন ডিআইজি ও রাজশাহী পুলিশ সুপার

স্টাফ রিপোর্টার: রাজশাহী জেলার পুঠিয়া থানা এবং চারঘাট থানার পূজামণ্ডপ পরিদর্শন করেন রাজশাহী রেঞ্জের ডিআইজি আনিসুর রহমান, বিপিএম(বার), পিপিএম (বার) এবং রাজশাহী জেলার পুলিশ সুপার সাইফুর রহমান, পিপিএম। শনিবার দিবাগত রাত ১০টা থেকে রাত ১২ পর্যন্ত তার এসব পূজামন্ডপ পরিদর্শন করেন।
তারা রাজশাহীর পুঠিয়ার বানেশ্বর বাজারের দুর্গামাতার মন্দির এবং চারঘাটের সরদহ ইউনিয়নের খোর্দ্দগোবিন্দপুর শ্রী শ্রী কালিমাতার মন্দির এবং চারঘাট থানার সন্নিকটে চারঘাট কেন্দ্রীয় কালিমাতার মন্দির পরিদর্শন করেন।
এ সময় রাজশাহী রেঞ্জের ডিআইজি আনিসুর রহমান, বিপিএম (বার), পিপিএম (বার) এবং রাজশাহীর পুলিশ সুপার সাইফুর রহমান, পিপিএম পুজামণ্ডপ কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকদের শুভেচ্ছা উপহার প্রদান করেন এবং তারা পুজা উদযাপন কমিটির সাথে কুশলাদি বিনিময় করেন।
রাজশাহী রেঞ্জের ডিআইজি আনিসুর রহমান, বিপিএম (বার), পিপিএম (বার) বলেন, বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ হিসেবে সুদীর্ঘ কাল হতে অত্যন্ত আড়ম্বরপূর্ণ ও উৎসবমুখর পরিবেশের মধ্য দিয়ে এখানে দুর্গাপূজা পালিত হচ্ছে। রাজশাহী বিভাগের ৮ জেলায় দুর্গাপূজা উপলক্ষ্যে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। প্রতিটি পূজামণ্ডপে সার্বক্ষণিক আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের মোতায়েন রাখা হয়েছে, যাতে কোনো অপ্রীতিকর ঘটনা না ঘটে। তিনি আরও বলেন, পোশাকি পুলিশ ছাড়াও সাদা পোশাকের পুলিশ গোয়েন্দা নজরদারি করছে। বিশৃঙ্খলা সৃস্টির উদ্দেশ্যে অনলাইন বা অফলাইন কোনো মাধ্যমেই গুজব রটানোর অপপ্রয়াস পরিলক্ষিত হলে অপতৎপরতায় লিপ্ত ব্যক্তিদের বিরুদ্ধে কঠোর আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।
রাজশাহীর পুলিশ সুপার সাইফুর রহমান, পিপিএম বলেন, রাজশাহী জেলায় ৩৬৩টি পুজামণ্ডপে দুর্গামাতার আরাধনা চলছে। আমরা প্রতিটি থানার পূজামণ্ডপ পরিদর্শন করছি এবং পূজা উদযাপন কমিটির সদস্যগণের সাথে মতবিনিময় করছি। এ শারদীয় দুর্গাপূজা যাতে উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত হয়, সেজন্য আমরা সবরকমের নিরাপত্তার ব্যবস্থা রেখেছি। তিনি আরও বলেন, ধর্ম যার যার, উৎসব সবার।
এসময় রাজশাহী জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) আবু সালেহ মো: আশরাফুল আলম, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) রফিকুল আলম, অতিরিক্ত পুলিশ সুপার (পুঠিয়া সার্কেল) রাজিবুল ইসলাম, সহকারী পুলিশ সুপার (চারঘাট সার্কেল) প্রণব কুমার, সহকারী পুলিশ সুপার (এসএএফ) আ.ন.ম নিয়ামত উল্লাহ, চারঘাট থানার অফিসার ইনচার্জ সিদ্দিকুর রহমানসহ পুলিশের অন্যান্য কর্মকর্তা উপস্থিত ছিলেন।


প্রকাশিত: অক্টোবর ২৩, ২০২৩ | সময়: ৫:১০ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর