বাগমারায় দিনে দুপুরে দুধর্ষ চুরি

স্টাফ রিপোর্টার, বাগমারা: রাজশাহীর বাগমারার ভবানীগঞ্জ পৌরসভায় দিন দুপুরে দুধর্ষ চুরি সংগঠিত হয়েছে। চোরের দল বাড়ির গেটের তালার ছিকলী কেটে বাড়ির মধ্যে প্রবেশ করে নগদ টাকাসহ ৩০লক্ষ টাকার মালামাল চুরি করেছে। খবর পেয়ে বাগমারা থানার পুলিশ ঘটনাস্থর পরিদর্শন করেছেন বলে জানা গেছে। ওই ঘটনায় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।
জানা যায়, বুধবার বেলা সাড়ে ১০ টা থেকে সাড়ে ১২ টার মধ্যে চোরের দল ভবানীগঞ্জ পৌরসভার হেদায়েতীপাড়ার জহুরুল ইসলাম বিপ্লবের বাড়ির মেইন গেটের ছিকলী কেটে বাড়িতে প্রবেশ করে শয়ন ঘরের মুল দরজার ছিকলী কেটে ঘরে ঢোকে আলমারী ভেঙ্গে নগদ ৩৫ হাজার টাকা, ১৫-২০ ভরি স্বর্ণলংকার, পরের কাপড় চোপড় ও ড্রাম থেকে চাল নিয়ে পালিয়ে যায়।
দুপুরে বিপ্লব দোকান থেকে বাড়িতে এসে বাড়ির ও ঘরের দরজার ছিকল কাটা দেখে ডাক চিৎকার করে। ওই সময় প্রতিবেশীরা ছুটে এসে এমন পরিবেশ দেখতে পায়।
ঘটনাটি বাগমারা থানার পুলিশকে অবহিত করলে পুলিশ ঘটনাস্থলে আসে এবং ঘটনাস্থল পরিদর্শণ করে। দিন দুপুরে চুরির ঘটনায় পুলিশও হতভাগ হয়ে পড়ে। দিন দুপুরে এমন চুরির ঘটনায় মহল্লা বাসীর মধ্যে আতংক ছড়িয়ে পড়ে।
বাড়ির মালিক বিপ্লব জানান, তিনি ব্যবসায়ী কাজের জন্য সকাল সাড়ে ৯ টার দিকে বাড়ি থেকে ভবানীগঞ্জ বাজারের দোকানে যান। ওই সময় তার স্ত্রী শ্বশুর বাড়িতে অবস্থান করছিলেন। তিনি দুপুরে বাড়িতে ভাত খাবার এসে এমন চুরির ঘটনা দেখতে পান। তার বাড়ি থেকে চোরের দল নগদ টাকাসহ প্রায় ৩০ লক্ষ টাকার মালামাল নিয়ে গেছেন। তিনি মালামাল উদ্ধারের জন্য আইন শৃংখলা বাহিনীর সদস্যদের হস্তক্ষেপ কামনা করেছেন।
বাগমারা থানার উপ-পরিদর্শক আব্দুল মান্নান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, চুরির ঘটনায় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। ঘটনার পর পরই চোরাই মালামাল উদ্ধারের জন্য পুলিশী কার্যক্রম শুরু করবেন বলেও তিনি জান


প্রকাশিত: সেপ্টেম্বর ২২, ২০২৩ | সময়: ৪:৫৩ পূর্বাহ্ণ | সুমন শেখ