ঈশ্বরদীতে খেলার মাঠ রক্ষার দাবি

ঈশ্বরদী প্রতিনিধি: পাবনার ঈশ্বরদী পৌর স্টেডিয়ামসহ বিভিন্ন খেলার মাঠ সংস্কার করে খেলার উপযোগী করার দাবিতে মানববন্ধন, সংবাদ সম্মেলন ও স্মারকলিপি প্রদান কর্মসূচি পালন করেছে মাদক বিরোধী সংগঠন মানাব। এসব দাবিতে গতকাল মঙ্গলবার দুপুরে ঈশ্বরদী প্রেসক্লাব মিলনায়তনে সংবাদ সম্মেলন, শহরের স্টেশন রোডে মানববন্ধন এবং ঈশ্বরদী পৌরসভার মেয়র ও উপজেলা নির্বাহী অফিসারকে ১৫টি ক্লাবের প্রতিনিধিদের নিয়ে স্মারকলিপি প্রদান করে মানাব।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে মানাব সভাপতি মাসুম পারভেজ কল্লোল বলেন, খেলাধুলা ও সংস্কৃতির উন্নত জনপদ হিসেবে একসময়ের প্রসিদ্ধ এই ঈশ্বরদীতে এখন সংস্কৃতি প্রায় মুখ থুবড়ে পড়েছে। ঝিমিয়ে পড়া এই যুবসমাজের মধ্যে এখনো যারা খেলাধুলা করতে আগ্রহী তারা খেলাধুলার নুন্যতম পরিবেশ না পেয়ে দিন দিন খেলাবিমুখ হয়ে পড়ছেন।
ঈশ্বরদীর একমাত্র পৌর স্টেডিয়ামে খেলাধুলার কোন পরিবেশ নেই। এছাড়া এসএম মডেল সরকারী স্কুল অ্যান্ড কলেজ মাঠ, লোকো ফুটবল মাঠ, নিউ কলোনী ফুটবল মাঠ, ঈশ্বরদী সরকারি কলেজ মাঠ, টেক্সটাইল স্কুল মাঠ, সাঁড়াগোপালপুর স্কুল মাঠ, আরামবাড়িয়ার আসনা মাঠ, মাজদিয়া মাদ্রাসা মাঠ, বাঘইল মাঠসহ ১০টি খেলার মাঠ এখন একবারেই খেলার অনুপোযোগী।
এসব খেলার মাঠ সংস্কার করে খেলার উপযোগী করে তুলবার ব্যবস্থা করবার জন্য ঈশ্বরদী পৌরসভার মেয়র ইছাহক আলী মালিথা এবং উপজেলা নির্বাহী অফিসার শ্রী সুবীর কুমার দাসকে আমরা স্মারকলিপি প্রদান করেছি। মানববন্ধন চলাকালীন পথসভায় বক্তব্য দেন মানাব’র প্রধান উপদেষ্টা সাংবাদিক সেলিম সরদার, সাধারণ সম্পাদক আবুল হোসেন রুবেল, ব্রাদার্স ইউনিয়ন ক্লাবের আবুল কালাম আজাদ রনা, সূর্য সংঘ ক্লাবের খন্দকার তৌফিক আলম সোহেল, ঈশ্বরদী ক্রিকেট একাডেমির কোচ মারুফ হোসেন, ঈশ্বরদী ফুটবল একাডেমির পরিচালক আতিকুর রহমান তারা, আবাহনী ক্রীড়া চক্রের মোঃ ফজর আলী, সাবেক ফুটবলার সিরাজুল ইসলাম মোহন, ইউথ ক্লাবের জাহিদ চৌধুরী তুষার প্রমুখ।


প্রকাশিত: অক্টোবর ৪, ২০২৩ | সময়: ৬:০২ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর