সর্বশেষ সংবাদ :

পুলিশের বাসায় স্বর্ণ চুরি দুই চোরের ছবি প্রকাশ

কেশরহাট প্রতিনিধি: রাজশাহীর মোহনপুরে পুলিশ সদস্যের বাসার তালা ও আলমারির তালা ভেঙ্গে চুরির ঘটনায় মামলার পর এবার চোরদের ছবি প্রকাশ করা হয়েছে। রোববার ঐ পুলিশ সদস্য (রাজশাহী জেলা বিশেষ শাখা ডিএসবি’র মোহনপুর থানা জোনের এএসআই শাহরিয়ার আলম) চোরদের ছবির বিষয়টি নিশ্চিত করেছেন।
উপজেলার একটি ভাড়াকৃত বাসা থেকে দিনের বেলায় এ চুরির ঘটনার রাতে থানায় মামলা দায়ের করার পর ৯ মে নিজের ফেসবুক আইডিতে সেই চোরদের ছবি প্রকাশ করেছেন তিনি। পাশাপাশি তিনি উল্লেখ করেন, চোরদের চিহ্নিত করে থানা পুলিশ ও তার মোবাইল ০১৭১৯২০০৯৪৩ নাম্বারে ফোন করে সন্ধান দিতে অনুরোধ জানিয়েছেন।
পুলিশ ও মামলা সূত্রে জানা যায়, মোহনপুর থানাধীন কলেজ রোডের মোহনপুর গ্রামের মৃত তছের উদ্দিনের ছেলে আলাউদ্দিনের (৫০) ‘আবেদা ভবন’ নামের পাঁচতলা বিল্ডিং বাড়ির চার তালার উত্তর পাশের ইউনিটে ভাড়া নিয়ে বসবাস করে আসছিলেন ডিএসবি মোহনপুর জোন এর এএসআই (নিরস্ত্র) শাহরিয়ার আলম।
গত রোববার দুপুর ১২টার দিকে ঘরের দরজার তালা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে লুটপাট করে দুই চোর। এসময় তারা স্টিলের আলমারি লক ভেঙ্গে এবং জিনিসপত্র ছড়িয়ে ছিটিয়ে রাখে।
জানা যায়, চোরেরা আলমারিতে রাখা ২টি স্বর্ণের তৈরি সীতা হার, ২টি স্বর্ণের চেইন, ২টি স্বর্ণের আংটি নিয়ে যায়। পরে তারা খোজাখুজি ও বাসার সিসি ক্যামেরার ফুটেজ পর্যালোচনা করে থানায় মামলা দায়ের করেন ও চোরদের ছবি কেউ দেখে চিনতে পারা মাত্রই তাকে জানিয়ে সহযোগিতা করতে বলেছেন।
এবিষয়ে মোহনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সেলিম বাদশাহ বলেন, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি, বাসায় লাগানো সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করে পর্যালোচনা করছি। চোরদের খোঁজ করা হচ্ছে, পাওয়া মাত্রই আইনের আওতায় আনা হবে।


প্রকাশিত: মে ১০, ২০২৩ | সময়: ৫:১৫ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর