তানোরে চুরির হওয়া মোটরসাইকেলসহ ২ জন গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার, তানোর: রাজশাহী তানোরে চুরি হয়ে যাওয়া মোটরসাইকেল উদ্ধার করেছে তানোর থানা পুলিশ। সেই সঙ্গে মোটরসাইকেল চোর দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলেন, তানোর উপজেলার পাঁচন্দর ইউনিয়নের কুন্দাইন আদিবাসিপাড়ার নরেন মুর্মুর পুত্র শ্রী জহন মুর্মু (৩৫) এবং রাজশাহীর দূর্গাপুর উপজেলার মহিপাড়া গ্রামের জেহের উদ্দীনের পুত্র শফিকুল ইসলাম (৪২)। শুক্রবার দুপুরে দুইজনকে জেল হাজতে পাঠানো হয়েছে।
জানা গেছে, তানোর উপজেলার পাঁচন্দর ইউনিয়নের কৃষ্ণপুর গ্রামের হাবিবুর রহমানের পুত্র মতিউর রহমানের বাড়ি থেকে গত ২৬ সেপ্টেম্বর রাতে বাজার্জ ডিসকোভারি ১২৫ সিসি মোটরসাইকেল চুরি হয়। গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ বৃহস্পতিবার দিবাগত রাতে জহন মূর্মুকে নিজ বাড়ি থেকে আটক করেন জহনের তথ্য ভিত্তিতে সেই রাতে পুলিশ দূর্গাপুর উপজেলার মহিপাড়া গ্রামের জেহের উদ্দীনের পুত্র শফিকুল ইসলামকে নিজ বাড়ি থেকে মোটরসাইকেলসহ তাকে আটক করেন।
তানোর থানা অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রহিম বলেন, এসপি স্যারের দিকনির্দেশনায় আমরা গোপনে প্রথমে জহন মূর্মুকে আটক করি। পরে তার তথ্য মতে শফিকুলকে মোটরসাইকেলসহ গ্রেপ্তার করি। তানোর থানার এটি একটি সাফল্য চুরি হওয়া মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে।


প্রকাশিত: সেপ্টেম্বর ৩০, ২০২৩ | সময়: ৫:৩০ পূর্বাহ্ণ | সুমন শেখ