সর্বশেষ সংবাদ :

নগরীতে মাদক মামলার সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগরীর মতিহার থানার ডাশমারি এলাকায় অভিযান পরিচালনা করে মাদক মামলায় ১ বছর ৪ মাস সাজা এবং ২ হাজার টাকা অর্থদণ্ডপ্রাপ্ত এক আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। নগরীর মতিহার থানা পুলিশ গতকাল রোববার রাতে অভিযান চালিয়ে কাজলা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃতর মিঠুন (৩০) রাজশাহী মহানগরীর মতিহার থানার ডাশমারি এলাকার আবু বক্করের ছেলে।
নগর পুলিশ জানায়, মিঠুনের বিরুদ্ধে নগরীর মতিহার থানায় মাদক মামলার ১ বছর ৪ মাস সাজা এবং ২ হাজার টাকা অর্থদন্ডপ্রাপ্ত গেপ্তারী পরোয়ানা মুলতবি ছিল। মিঠুনকে গ্রেপ্তার করে বিজ্ঞ আদালতে সোপর্দ করতে অভিযান অব্যাহত রাখে মতিহার থানা পুলিশ। রাতে মতিহার থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, আসামি মিঠুন তার বাড়িতে অবস্থান করছে।
উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে মতিহার থানা পুলিশের একটি দল রোববার রাত সোয়া ১২ টায় অভিযান পরিচালনা করে আসামি মিঠুনকে তার বাড়ি থেকে গ্রেপ্তার করে।
উল্লেখ্য, মতিহার থানার এসআই সেলিম হোসেন গত ১৫ মার্চ আসামি মিঠুনকে কাজলা চৌরাস্তা মোড় থেকে সাড়ে ৪ গ্রাম হেরোইনসহ গ্রেপ্তার করেন। এসআই সেলিম বাদী হয়ে তার বিরুদ্ধে এজাহার দায়ের করলে মতিহার থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের একটি মামলা রুজু হয়। মামলাটি তদন্ত শেষে মতিহার থানার এসআই আলী হাসান আসামি মিঠুনের বিরুদ্ধে বিজ্ঞ আদালতে অভিযোগপত্র দাখিল করেন। বিজ্ঞ আদালত বিচার শেষে এক রায়ে আসামি মিঠুনকে ১ বছর ৪ মাস এবং ২ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করেন। গ্রেপ্তারকৃত আসামিকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হবে।


প্রকাশিত: ফেব্রুয়ারি ২৭, ২০২৪ | সময়: ৬:১৭ পূর্বাহ্ণ | সুমন শেখ