ক্ষুদ্র নৃ-গোষ্ঠী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ দিলেন নবাগত জেলা প্রশাসক মো.গোলাম মাওলা

বদলগাছী প্রতিনিধি:
নওগাঁর বদলগাছীতে ৪০ জন ক্ষুদ্র নৃ-গোষ্ঠী শিক্ষার্থীদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার শিক্ষা উপকরণ প্রদান করেছেন জেলা প্রশাসক মো. গোলাম মাওলা।

মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলার সকল সরকারি কর্মকর্তা -কর্মচারী, সেবা গ্রহীতা, জনপ্রতিনিধি এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গের সঙ্গে জেলা প্রশাসকের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে । উক্ত সভা শেষে ক্ষুদ্র নৃ-গোষ্ঠী শিক্ষার্থীদের মাঝে এই শিক্ষা উপকরণ বিতরণ করা হয়। সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা আলপনা ইয়াসমিন এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, নওগাঁ জেলা প্রশাসক মো. গোলাম মাওলা।

 

 

 

 

 

উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা ইবনু সাব্বির আহমেদ এর সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবু খালেদ বুলু, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ইমামুল আল হাসান তিতু, সহকারী কমিশনার (ভূমি) আতিয়া খাতুন, থানা অফিসার ইনচার্জ আতিয়ার রহমান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পাহাড়পুর ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান কিশোর, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুস সালাম মন্ডল, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা জবির উদ্দিন প্রমূখ।

 

 

 

 

 

এ সময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা সমাজসেবা কর্মকর্তা রাজীব আহম্মেদ, উপজেলা পল্লী সঞ্চয় ব্যাংকের ব্যবস্থাপক সাইদুল ইসলাম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ময়নুল ইসলাম, উপজেলা বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষের উপ-সহকারী প্রকৌশলী জাহাঙ্গীর আলম, উপজেলা যুবলীগের সহ-সভাপতি মনিরুল ইসলাম সাজু’সহ সকল ইউনিয়নের চেয়ারম্যান ও উপজেলার সকল দপ্তরের কর্মকর্তা-কর্মচারী বৃন্দ। ক্ষুদ্র নৃ-গোষ্ঠী শিক্ষার্থীদের প্রত্যেকে স্কুল ব্যাগ, ছয়টি খাতা, এক ডজন কলম, এক ডজন পেন্সিল, পেন্সিল কাটার, ইরেজার, জ্যামিতি বক্স ও ছাতা শিক্ষা উপকরণ প্রদান করা হয়।

 

 

 

সানশাইন/সোহরাব

 


প্রকাশিত: সেপ্টেম্বর ২৬, ২০২৩ | সময়: ৮:২২ অপরাহ্ণ | Daily Sunshine

আরও খবর