এমসিসি টি-২০ ক্রিকেটের দ্বিতীয় পর্বের অকশন অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার : ২য় পর্বের অকশনের মধ্যে দিয়ে শেষ হলো ৯ম এমসিসি টি-২০ ক্রিকেট টুর্ণামেন্টের প্লেয়ার অকশন। শনিবার রাজশাহী সিটি কর্পোরেশনের সরিৎ দত্ত হল রুমে ফর্মার ক্রিকেটার্স অব রাজশাহী (এফসিআর) আয়োজনে ৯ম মাষ্টার্স ক্রিকেট কার্নিভাল (এমসিসি টি-২০) ক্রিকেটের ২য় পর্বের অকশন অনুষ্ঠিত হয়েছে।
১ম পর্বের অকশন অনুষ্ঠিত হয় গত বৃহস্পতিবার গ্রান্ড রিভারভিউ হোটেলে। ২য় পর্বে ১২টি দল আরো ১৩জন করে খেলোয়াড় তাদের নিজ নিজ দলে অন্তর্ভুক্ত করেছেন। ১ম পর্বে দলগুলি আইকোন, পুল ও গোল্ডেন লেভেল থেকে মোট ৯জন খেলোয়াড় তাদের দলে নিয়েছিল।
অকশন শেষে গতবারের চ্যাম্পিয়ন নর্দান টাইটানকে এ-গ্রুপে ও রানার আপ কিংস ইলেভেন সিল্কসিটি কে বি-গ্রুপে রেখে লটারীর মাধ্যমে বাকী ১০টি দলকে ২ গ্রুপে বিভক্ত করা হয়। প্লেয়ার অকশন পরিচালনা করেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও ফর্মার ক্রিকেটার্স অব রাজশাহীর সভাপতি খালেদ মাসুদ পাইলট, উক্ত সংগঠনের সাধারণ সম্পাদক ওমর শরীফ খান রওনক, সহ-সভাপতি-১ জামিলুর রহমান সাদ ও সহ-সভাপতি-২ কবীর তুহিন সহ এফসিআর‘র নির্বাহী কমিটির সদস্যবৃন্দ। এছাড়াও প্লেয়ার অকশনে উপস্থিত ছিলেন রাজশাহী রাইডারের ওনার ও বাংলাদেশ আওয়ামী লীগের উপ-কমিটির স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সদস্য ডাঃ আনিকা ফারিহা জামান অর্ণা সহ ১১ দলের ওনার ও আইকোন খেলোয়াড়। উল্লেখ আগামী নভেম্বর মাসের ১ম সপ্তাহে নগরীর তিন ভেন্যুতে এই টুর্ণামেন্ট শুরু হওয়ার সম্ভাবনা রয়েছে।


প্রকাশিত: সেপ্টেম্বর ২৪, ২০২৩ | সময়: ৫:৫৪ পূর্বাহ্ণ | সুমন শেখ