সর্বশেষ সংবাদ :

মহানগর যুবলীগের সম্মেলন : মতিহার থানার বিভিন্ন ওয়ার্ডে রনি-মুকুলের নেতৃত্বে যুবলীগের কর্মিসভা

স্টাফ রিপোর্টার : আসন্ন ২৬ সেপ্টেম্বর রাজশাহী মহানগর যুবলীগের ত্রিবার্ষিক সম্মেলন উপলক্ষে শুক্রবার সন্ধ্যায় মহানগরীর তালাইমারী মোড়ে ২৫,২৬ ( পূর্ব ও পশ্চিম), ২৮ (পূর্ব ও পশ্চিম),২৯, ৩০ (উত্তর ও দক্ষিণ) ওয়ার্ড যুবলীগের নেতৃবৃন্দের উদ্যেগে বিশেষ কর্মিসভা অনুষ্ঠিত হয়েছ।
২৮ নং ওয়ার্ড (পূর্ব) যুবলীগের সভাপতি রবিউল ইসলাম উজ্জলের সভাপতিত্বে ও ২৮ নম্বর ওয়ার্ড (পশ্চিম) যুবলীগের সাধারন সম্পাদক মোস্তাফিজুর রহমান মিঠুর সঞ্চালনায় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহানগর যুবলীগের যুগ্ন সাধারন সম্পাদক তৌরিদ আল মাসুদ রনি।
উপস্থিত ছিলেন মহানগর যুবলীগের সাংগঠনিক সম্পাদক মুকুল শেখ,সাংগঠনিক সম্পাদক রবিউল ইসলাম রুবেল ও আশরাফ হোসেন বাবু, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক আরকান উদ্দিন বাপ্পি, জনশক্তি ও কর্মসংস্থান বিষয়ক সম্পাদক আনোয়ার হোসেন মানিক, ধর্ম বিষয়ক সম্পাদক দুরুল হুদা,স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রাজু আহম্মেদ,সহ-সম্পাদক ইউসুফ হোসেন, সহ-সম্পাদক শহিদুল ইসলাম, ২৫ নং ওয়ার্ড আওয়ামী যুবলীগের সভাপতি হাসিবুল ইসলাম লিখন, ২৮ নং ওয়ার্ড ( পশ্চিম) যুবলীগের সভাপতি মিলন শেখ,২৯নং ওয়ার্ড যুবলীগের সভাপতি সবুর আলী বাবু, ৩০নং ওয়ার্ড ( উত্তর) যুবলীগের সভাপতি শামীম মন্ডল, ৩০নং ওয়ার্ড ( দক্ষিণ) যুবলীগের সভাপতি মেহেদি হাসান ইয়ামিন, ২৫ নং ওয়ার্ড যুবলীগের সাধারন সম্পাদক জুয়েল রানা,২৬ নং ওয়ার্ড ( পশ্চিম) সাজ্জাদু রহমান সুজন,২৮নং ওয়ার্ড ( পূর্ব) আমিনুল ইসলাম শাহীন,২৯ নং ওয়ার্ড যুবলীগের সাধারন সম্পাদক সাব্বির আলী,৩০ নং ওয়ার্ড ( উত্তর) যুবলীগের সাধারন সম্পাদক সেলিম রেজা,৩০ নং ওয়ার্ড ( দক্ষিণ) যুবলীগের সভাপতি সাদিকুল ইসলাম তিতাস,আলম শেখ,সেলিম রেজা, সারোয়ার জাহান নবাব, রিপু, সাইদুজ্জামান, পলাশ উদ্দিন, আব্দুস সাত্তার, আলতাফ মৃধা, আব্দল খালেক, সাহিম, স্বপন, তৌফিক শাহ,আব্দুল খালেক সহ যুবলীগের বিভিন্ন ওয়ার্ডের নেতৃবৃন্দ। মোট ৫টি ওয়ার্ডের যুবলীগের নেতৃবৃন্দের সমন্বয়ে এই কর্মি সভা অনুষ্ঠিত হয়।
কর্মি সভায় সাংগঠনিক সম্পাদক মুকুল শেখ বলেন, আর মাত্র কয়েকদিন পরেই সেই মাহেন্দ্রক্ষন। যুবকরাই গড়বে সোনার দেশ। আমরা যুবলীগ করছি তাই সম্মেলন সফল করার জন্য রাজশাহী মহানগর যুবলীগের নেতৃবৃন্দ প্রতিদিন বিশেষ কর্মিসভা করে যাচ্ছি। আসন্ন ত্রিবার্ষিক সম্মেলন সফল করতে সর্বাত্মক চেষ্টা করতে হবে। আগামী সঠিক নেতৃত্ব আপনারা বাছাই করবেন তাই হাজির হয়ে সম্মেলনকে সফল করবেন সকলে। আমরা চাই যুবকদের ন্যায্য অধিকার প্রতিষ্ঠিত করতে চাই। আমরা কর্মঠ যুবলীগকে দেখতে চাই,আগামী ২৬ তারিখ জনসমুদ্র করে দেখাতে চাই।
রাজশাহী মহানগর যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক তৌরিদ আল মাসুদ রনি বলেন,পরশ ভাই ও মাইনুল হাসান খান নিখিল ভাইয়ের হাত ধরে স্মার্ট যুবলীগ এগিয়ে যাচ্ছে। আমরাও চাই স্মার্ট যুবলীগ হবে। আসন্ন ত্রিবার্ষিক সম্মেলন উপলক্ষে প্রতিদিন বিভিন্ন ওয়ার্ডে বিশেষ কর্মিসভা করা হচ্ছে। যুবলীগ যুব সমাজের নেতৃত্ব দিচ্ছে। দীর্ঘদিন পর অনুষ্ঠিত হচ্ছে। মনে রাখতে হবে এটি শুধু মহানগর যুবলীগের সম্মেলন নয় আমাদের নেতা এইচএম খায়রুজ্জামান লিটন ভাইয়ের সম্মেলন। লিটন ভাই যেভাবে রাজশাহীকে এগিয়ে নিয়ে যাচ্ছে দল মত নির্বশেষে। সারাদেশ ও বিদেশের লোকেরা এই রাজশাহী শহর দেখতে আসছে। আধুনিক রাজশাহীর রুপকারের শহরে এই সম্মেলনে হচ্ছে। সফল করতে হবে যেকোন মূল্যে।আমরা তারই পথ অনুসরণ করে যুবলীগকে স্মার্ট করতে চাই। তাই যে কোন মূল্যে এই সম্মেলনকে সফল করতে আমরা সর্বাত্মক চেষ্টা করবো। যুবলীগ হবে একটি অন্যতম গতিশীল সংগঠন। এই লক্ষ্যে আমরা সকলে একজোট হয়ে কাজ করব।


প্রকাশিত: সেপ্টেম্বর ২৩, ২০২৩ | সময়: ৫:০২ পূর্বাহ্ণ | সুমন শেখ