গোদাগাড়ীর বিভিন্ন এলাকায় বীর মুক্তিযোদ্ধা মীর ইকবালের মতবিনিময়

স্টাফ রিপোর্টার: আওয়ামী লীগ সমর্থিত রাজশাহী জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী আওয়ামী লীগের জাতীয় পরিষদের সদস্য ও রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল বলেন, আমি আমার আমি আমার দীর্ঘ রাজনৈতিক জীবনের অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে জেলা পরিষদকে কার্যকর প্রতিষ্ঠান ও রাজশাহী জেলা পরিষদের সেবার মান নিশ্চিত করবো।
তিনি প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুকন্যা দেশরত্ন শেখ হাসিনা’র প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, রাজশাহী জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী করে আমার যে দায়িত্ব দিয়েছেন সেই দায়িত্ব আমি সততা ও নিষ্ঠার সাথে পালন করে তার সম্মান ও মর্যাদা অক্ষুন্ন রাখবো। তিনি উপজেলা ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও মেম্বারদের উদ্দেশ্যে বলেন, সরকার কর্তৃক যে বরাদ্দ আসবে আপনাদের তার সুষম বন্টন করাই হবে আমার কাজ। আমি জেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হলে জেলা পরিষদের দুয়ার আপনার জন্য উন্মুক্ত থাকবে। আপনাদেরকে সাথে নিয়ে জেলা পরিষদের কার্যক্রমকে গতিশীল করে তুলবো।
তিনি বলেন, রাজশাহী জেলা পরিষদ নির্বাচনে আমি চেয়ারম্যান পদে বিজয়ী হলে রাজশাহী জেলা পরিষদের অধীন সকল উপজেলা, ইউনিয়ন ও গ্রাম পর্যায়ে প্রাথমিক শিক্ষা প্রতিষ্ঠানের দরিদ্র মেধাবী ছাত্র-ছাত্রীদের মাঝে প্রতিযোগিতামূলক বৃত্তিদানের ব্যবস্থা গ্রহন করবো। স্কুলে বিভিন্ন শ্রেণি থেকে ঝরে যাওয়া ছাত্র-ছাত্রীদের আর্থিক অনুদানের ব্যবস্থা গ্রহন করা হবে। জেলা পরিষদের অধীন সকল অব্যবহৃত ভূমি স্ব স্ব এলাকার স্থানীয় প্রতিনিধিদের সঙ্গে আলোচনার মাধ্যমে ঐ এলাকার উন্নয়নে ব্যবহৃত হবে। জেলা পরিষদের অধীন প্রত্যেক উপজেলায় অবস্থিত ডাক বাংলোকে ব্যবহার যোগ্য করে তোলা হবে। জেলা পরিষদের অধীন প্রত্যেক ইউনিয়নে একটি করে রাত্রীকালীন স্কুল চালু করা হবে। সেখানে শ্রমজীবি মানুষ এবং ঝড়ে পড়া শিক্ষার্থীরা শিক্ষা গ্রহন করবেন। এছাড়াও সংরক্ষিত মহিলা সদস্যদের মাতৃতকালীন অনুদান প্রদান করা হবে, জটিল রোগে আক্রান্ত হওয়া সদস্যদের আর্থিক সহায়তা প্রদান করা হবে।
তিনি আরো বলেন, কাপ পিরিচ হলো উন্নয়নের প্রতীক, সমৃদ্ধির প্রতীক। কাপ পিরিচে আপনাদের মূল্যবান ভোট দিয়ে আমাকে বিজয়ী করলে এই বিজয় হবে আপনাদের, এই বিজয় জননেত্রী শেখ হাসিনা’র, এই বিজয় বাংলাদেশ আওয়ামী লীগের।
১৭ অক্টোবর. আসন্ন রাজশাহী জেলা পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ সমর্থিত চেয়ারম্যান প্রার্থী বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় পরিষদের সদস্য ও রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল-এঁর কাপ পিরিচ প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করার লক্ষ্যে শনিবার গোদাগাড়ী উপজেলার কাকনহাট পৌরসভা এবং গোদাগাড়ী উপজেলার মোহনপুর ইউনিয়ন, গোদাগাড়ী ইউনিয়ন, পাকড়ী ইউনিয়ন, বাসুদেবপুর ইউনিয়ন, রিশিকুল ইউনিয়ন, গোগ্রাম ইউনিয়ন, মাটিকাটা ইউনিয়ন, দেওপাড়া ইউনিয়ন, চর আষাড়িয়াদহ ইউনিয়ন, গোদাগাড়ী পৌরসভা ও কাঁকনহাট পৌরসভায় গণসংযোগ অনুষ্ঠিত হয়। মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন কাকনহাট পৌরসভার প্যানেল মেয়র আল মামুন।
বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগরের সাধারণ সম্পাদক ডাবলু সরকার, সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল, রেজাউল ইসলাম বাবুল, সাংগঠনিক সম্পাদক মীর ইসতিয়াক আহমেদ লিমন, কাঁকনহাট পৌর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক এস. এম. মহসিন, কাঁকনহাট পৌরসভার কাউন্সিলর কল্লোল হোসেন।
এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগরের যুগ্ম সম্পাদক আসাদুজ্জামান আজাদ। এছাড়াও উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা আলী আকবর, মহানগর আওয়ামী লীগের বন পরিবেশ বিষয়ক সম্পাদকত রবিউল আলম রবি, সদস্য খায়রুল বাশার শাহীন, জেলা যুবলীগ সভাপতি আবু সালেহ, মহানগর যুবলীগ সভাপতি রমজান আলী, দূর্গাপুর পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র একরামুল হক, তাহেরপুর পৌরসভার মেয়র আবুল কালাম আজাদ, মোহনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খায়রুল ইসলাম, গোদাগাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাসুদুল গণি, পাকড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জালাল উদ্দিন, রিসিকুল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শহিদুল ইসলাম, গোগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মজিবর রহমান, দেওপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যা বেলাল উদ্দিন সোহেল, মাটিকাটা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোহেল রানা, বাসুদেবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নজরুল ইসলাম, চরআষাড়িয়াদহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আশরাফুল ইসলাম প্রমুখ।


প্রকাশিত: অক্টোবর ১৬, ২০২২ | সময়: ৬:১০ পূর্বাহ্ণ | সুমন শেখ