চাঁপাইনবাবগঞ্জের নবাগত ইউএনও’র সাংবাদিকদের সাথে মতবিনিময়

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা প্রশাসনের নবাগত উপজেলা নির্বাহী অফিসার তাছমিনা খাতুন সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেছেন।
বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় তার সম্মেলন কক্ষে অনুষ্ঠিত মতবিনিময়কালে তিনি বাল্যবিয়েকে জিরো টলারেন্স ঘোষণা করেন এবং নারী বলে অবহেলা না করে তার ভালো কাজগুলোকে সমর্থন দিয়ে সহযোগিতা করার জন্য সাংবাদিক, সুশীল সমাজসহ সকলের সহযোগিতা কামনা করেন।
তাছমিনা খাতুন বলেন, আমি নারী বলে হয়তো মনে হতে পারে আমার দায়িত্ব সঠিকভাবে পালন করতে পারব না। কিন্তু না, আমি আমার সবটা দিয়ে কাজ করতে চাই। আপনারা আমাকে নিরাশ করবেন না। আপনাদের বাড়িতে যেমন বোন আছে, তেমনি আমাকে বোন ভেবে সহযোগিতা করবেন। আমি যেন নিরাশ হয়ে না পড়ি।
বক্তব্যের শুরুতেই জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের শহীদ সদস্যসহ মহান মুক্তিযুদ্ধের শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে নবাগত উপজেলা নির্বাহী অফিসার বলেন, ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে আমরা সম্মিলিতভাবে কাজ করতে চাই। এসময় সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নাঈমা খান উপস্থিত ছিলেন।
তাছমিনা খাতুন ৩৪তম বিসিএস (প্রশাসন) ক্যাডারে উত্তীর্ণ হয়ে নাটোর জেলা প্রশাসকের কার্যালয়ে যোগদানের মধ্যদিয়ে চাকরিজীবন শুরু করেন। এরপর নাটোরের নলডাঙ্গা এবং রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় সহকারী কমিশনার (ভূমি), পাবনা জেলা প্রশাসকের কার্যালয়ে ভূমি অধিগ্রহণ কর্মকর্তা এবং বাগেরহাটের কচুয়ায় উপজেলা নির্বাহী অফিসারের দায়িত্ব পালনের পর গত সোমবার চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার হিসেবে যোগদান করেন।
এক কন্যা সন্তানের জননী তাছমিনা খাতুনের গ্রামের বাড়ি নীলফামারী জেলার সৈয়দপুর। তার স্বামী গোপালগঞ্জ বঙ্গবন্ধু বিজ্ঞান ওপ্রযুক্তি বিশ^বিদ্যালয়ের রসায়ন বিভাগের সহযোগী অধ্যাপক ও বিভাগীয় প্রধান।


প্রকাশিত: সেপ্টেম্বর ২২, ২০২৩ | সময়: ৪:৫৪ পূর্বাহ্ণ | সুমন শেখ