নাটোরের বড়াইগ্রামে আওয়ামীলীগ নেতাকে হাতুড়িপেটা

নাটোর প্রতিনিধি:
নাটোরের বড়াইগ্রামের জোনাইল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলামকে লাঠি ও হাতুড়ি দিয়ে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে একই দলের নেতাকর্মিদের বিরুদ্ধে। রবিবার রাতে দিঘলকান্দি বাজারে এ ঘটনা ঘটে। নজরুল ইসলাম উপজেলার জোনাইল বাজারের বাসিন্দা ও জোনাইল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। তাঁকে উদ্ধার করে বড়াইগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

 

 

 

 

জোনাইল ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান তোমাম্মেল হক বলেন, সে গোপালপুর ইউপি সাবেক চেয়ারম্যান আব্দুস সালাম, চান্দাই ইউপির সাবেক চেয়ারম্যান আনিসুর রহমান, নগর ইউপির সাবেক চেয়ারম্যান নিলুফার ইয়াসমিন ডালু ও নজরুল ইসলাম প্রয়াত সংসদ সদস্য (নাটোর-৪) আব্দুল কুদ্দুসের দোয়ার অনুষ্ঠান শেষে মোটর সাইকেলে বাড়ি ফিরছিলাম। দিঘলকান্দি বাজারে আসার সঙ্গে সঙ্গে মোস্তফা হোসেন ও আহসান আলীসহ ১০-১২ জন নজরুল ইসলামকে মোটরসাইকেল থেকে নামিয়ে লাঠি ও হাতুড়ি দিয়ে মারপিট শুরু করে। আমরা বাধা দিতে গিয়ে আমাকেও মারপিট করা হয়।’ লিটন নামের এক প্রত্যক্ষদর্শী বলেন, ‘প্রায় দুই বছর আগে জোনাইল বাজারে নজরুল ইসলামের অনুসারীদের সঙ্গে মোস্তফা হোসেনের ভাই আহসান আলীর দ্বন্দ্ব হয়। এ সময় মারামারিতে আহসান আলীর পা ভেঙ্গে যায়। তারই প্রতিশোধ নেওয়ার জন্য এই ঘটনা ঘটানো হয়েছে। নজরুল ইসলামকে মারপিট করার সময় আমি হাতুড়ি কেড়ে নিয়ে ফেলে দিই।

 

 

 

 

আহত নজরুল ইসলাম বলেন,‘আমার অনুসারীদের সঙ্গে দ্বন্দ্ব হয়েছিল। তখন মীমাংসা করে দেওয়া হয়েছিল। তারপরও আমাকে লাঠি ও হাতুড়ি দিয়ে পিটানো হয়েছে।এদিকে মোস্তাফা হোসেন বলেন, ‘আমার ভাইকে তারা মেরে পা ভেঙ্গে দিয়েছিল। আমরা তো সামান্য কয়েকটা চর থাপ্পড় দিয়েছি।’

 

 

 

 

আওয়ামী লীগ নেতার ওপর হামলার ঘটনার সত্যতা নিশ্চিত করে অতিরিক্ত পুলিশ সুপার শরিফ আল রাজিব বলেন, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। নজরুল ইসলামের ভাই আলতাব হোসেন থানায় লিখিত অভিযোগ করেছেন। মামলা প্রক্রিয়াধীন রয়েছে। অভিযুক্তদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

সানশাইন/সোহরাব


প্রকাশিত: সেপ্টেম্বর ১৯, ২০২৩ | সময়: ৭:০৫ অপরাহ্ণ | Daily Sunshine