সর্বশেষ সংবাদ :

রাজশাহীতে গভীর রাতে বাড়িতে ঢুকে হামলা-ভাঙচুর, দুজন জখম

স্টাফ রিপোর্টার : রাজশাহীতে পূর্ব শত্রুতার জের ধরে একটি বাড়িতে আতর্কিত হামলা চালিয়েছে প্রতিপক্ষের লোকজন। এই সময় ওই বাড়িতে ব্যাপক ভাঙচুর ও সশস্ত্র হামলাসহ দুই যুবককে পিটিয়ে জখম করা হয়েছে।
শুক্রবার দিবাগত গভীর রাতে বিশ্বকাপ ফুটবল খেলা দেখার সময় মহানগরীর নতুন বিলসিমলা বন্ধগেট এলাকায় এই সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। এ ঘটনায় শনিবার দুপুরে রাজশাহী মহানগরীর রাজপাড়া থানায় লিখিত এজাহার দিয়েছেন ভুক্তভোগী লাবনী বেগম। তিনি নতুন বিলসিমলা বন্ধগেট এলাকার আবদুল কুদ্দুসের স্ত্রী।
মামলায় একই এলাকার মাসেমের ছেলে মিলন (৩৫), আকতারের ছেলে মো. হানিফ (২৮), মোস্তফার ছেলে মো. মুন (৩২) এবং লালের ছেলে রাহিমসহ (২০) অজ্ঞাত আরও ২০ জনকে আসামি করা হয়েছে।
পুলিশ জানিয়েছে বর্তমানে তারা অভিযোগ তদন্ত করছে। প্রাথমিক তদন্ত শেষে এ বিষয়ে আইনি ব্যবস্থা নেওয়া হবে।
মামলায় অভিযোগ করা হয়েছে, লাবনী বেগমের দুই ছেলে এহসান রায়হান (২০) ও হোসাইন রিফাত (২২) গত রাতে বাড়ির বাইরে বড় পর্দায় বিশ্বকাপ ফুটবল খেলা দেখতে যায়। পূর্ব শত্রুতার জের ধরে একই এলাকার মাসেমের ছেলে মিলন গিয়ে তাদের ধাক্কা মারে। এ ঘটনাকে কন্দ্রে করে তর্কবিতর্ক শুরু হয়। এক পর্যায়ে এহসান ও রিফাতের ওপর মিলন ও তার সহযোগীরা হামলা করে। এ সময় তারা প্রাণ বাঁচাতে দৌড়ে নিজেদের বাড়িতে চলে আসেন। তখন হামলাকারীরাও চাকু, রামদা, হাসুয়া, লোহার পাইপসহ বিভিন্ন ধরনের দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে ওই বাড়িতে ঢুকে পড়ে। তারা জানালা ও গেট ভাঙচুর শুরু করে। পরে স্থানীয়রা থানায় খবর দিলে রাজপাড়া থানা থেকে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার ওসি সিদ্দিকুর রহমান বলেন, হামলার খবর পেয়ে রাতেই পুলিশ ঘটনাস্থলে গিয়েছিল। ভুক্তভোগী পরিবার শনিবার এই ব্যাপারে লিখিত অভিযোগ দিয়েছে। প্রাথমিক তদন্ত শেষে এটি মামালা হিসেবে গ্রহণ করা হবে। এছাড়া আসামিদেরকে দ্রুত সময়ের মধ্যে গ্রেফতার করা হবে।


প্রকাশিত: ডিসেম্বর ১১, ২০২২ | সময়: ৬:১৩ পূর্বাহ্ণ | সুমন শেখ