বড়াইগ্রামে মোটরসাইকেল ছিনতাই বিদেশী পিস্তল ও গুলিসহ একজন আটক

বড়াইগ্রাম প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রামে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কে চালকের হাত-পা বেঁধে মোটর সাইকেল ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। পরে খবর পেয়ে অভিযান চালিয়ে পুলিশ মোটর সাইকেলটি উদ্ধার এবং বিদেশী পিস্তল ও চার রাউন্ড গুলিভর্তি ম্যাগজিনসহ বুলবুল হাসান (১৯) নামে এক ছিনতাইকারীকে আটক করেছে। বৃহস্পতিবার ভোররাত ৪টার দিকে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের কলাবাগান এলাকা থেকে তাকে আটক করা হয়। এ ঘটনায় আরও তিনজনকে ধরতে অভিযানে নেমেছে পুলিশ। আটক বুলবুল হাসান সিরাজগঞ্জ জেলার কামারখন্দ উপজেলার প্রাইকুশা গ্রামের হাফিজুল ইসলামের ছেলে।
থানা ও ভূক্তভোগী সুত্রে জানা যায়, বুধবার রাত সাড়ে ১১টার দিকে তিরাইল গ্রামের আবু হানিফের ছেলে রাজদুল ইসলাম মোটর সাইকেলে বাড়ি ফিরছিলেন। পথে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের সুতিরপার এলাকায় বুলবুলসহ চারজন রাস্তায় বেরিকেড দিয়ে তাকে থামায়। পরে তারা রাজদুলের হাত-পা বেঁধে পাশের কলাগাছের সঙ্গে আটকে রেখে মোটরসাইকেলটি নিয়ে চলে যায়। খবর পেয়ে পুলিশ অভিযানে নেমে বুলবুলকে আটক করলেও অপর তিনজন পালিয়ে যায়। এ সময় পিস্তল ও গুলিসহ রাস্তায় ফেলা লোহার পেরেক উদ্ধার করা হয়।
ভূক্তভোগী রাজদুল ইসলাম বলেন, ‘আমি লাতুরিয়া বিলে পুকুরে মাছের চাষ করি। সেখান থেকে রাতে মোটরসাইকেল নিয়ে বাড়ি ফিরছিলাম। সুতিরপার এলাকায় পৌঁছলে পথরোধ করে আমার হাত-পা বেঁধে মোটরসাইকেল নিয়ে পালিয়ে যায়। পরে আমি দাঁত দিয়ে হাতের বাঁধন খুলে পাশের তেল পাম্পে থাকা লোকজনকে জানালে তারা পুলিশকে খবর দেন।’
অতিরিক্ত পুলিশ সুপার (বড়াইগ্রাম সার্কেল) শরীফ আল রাজীব বলেন, ছিনতাই হওয়া মোটরসাইকেলটি উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় জড়িত একজনকে আটক করা হয়েছে, অন্যদের ধরতে অভিযান চলছে। এ ব্যাপারে মামলার প্রক্রিয়া চলছে।


প্রকাশিত: সেপ্টেম্বর ১৫, ২০২৩ | সময়: ৬:১৩ পূর্বাহ্ণ | সুমন শেখ