পবায় ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে তিনজনের মৃত্যু

স্টাফ রিপোর্টার : রাজশাহীর পবায় ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে তিন বাইক আরোহী নিহত হয়েছেন। মঙ্গলবার বিকেলে উপজেলার ডাঙ্গেরহাট মহিলা কারিগরি কলেজের সামনে এ দুর্ঘটনা ঘটে। এলাকাটি রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) কর্ণহার থানার অধীনে।
নিহত তিনজন হলেন, রাজশাহী নগরীর রাজপাড়া থানার বহরমপুর এলাকার আবু সাঈদের ছেলে শাহিন আলী (৪০), একই এলাকার বাবলুর ছেলে সোহাগ আলী (২৮) এবং কাশিয়াডাঙ্গা থানার কাঁঠালবাড়িয়া এলাকার আনোয়ার হোসেনের ছেলে রাকিব আলী (২৬)।
আরএমপির কর্ণহার থানার ওসি ঈসমাইল হোসেন জানান, বিকেল ৫ টার দিকে রাজশাহী শহরের দিকে ঢুকছিলেন মোটরসাইকেল আরোহী তিনজন। আর শহর থেকে আসছিল একটি রড বোঝাই ট্রাক। ডাঙ্গেরহাট স্কুলের সামনে ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলেই শাহিন ও সোহাগ মারা যান। গুরুতর আহত অবস্থায় রাকিবকে উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে পাঠানো হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকেও মৃত ঘোষণা করেন।
ওসি আরো জানান, দুর্ঘটনার পর চালক ট্রাক ফেলে পালিয়েছে। ট্রাকটি জব্দ করা হয়েছে। আর নিহত তিনজনের লাশ রামেকের মর্গে রাখা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে।


প্রকাশিত: জানুয়ারি ১১, ২০২৩ | সময়: ৫:১৯ পূর্বাহ্ণ | সুমন শেখ