বাঘায় স্ত্রীর লাঠির আঘাতে স্বামীর মৃত্যু,স্ত্রী আটক

স্টাফ রিপোর্টার,বাঘা :

রাজশাহীর বাঘায় স্ত্রীর লাঠির আঘাতে আহত এরশাদ আলী মৃত্যু বরণ করেছে। মঙ্গলবার দিবাগত রাতে রামেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এরশাদ আলীর বাড়ি বাঘার চক ছাতারী গ্রামে। তিনি ঐ এলাকার মসজিদে মোয়াজ্জেমের দায়িত্ব পালন করতেন। এ ঘটনায় এরশাদ আলী মা’ বাদি হয়ে বাঘা থানায় একটি হত্যা মামলা দায়ের করলে পুলিশ এরশাদ আলীর স্ত্রীকে আটক করেন।

 

স্থানীয় একাধিক সূত্রে জানা গেছে, বাঘা উপজেলার চকছাতারী গ্রামের মৃত যবুর সর্দারের ছেলে এরশাদ আলী (৪৫)গত ২৩ এপ্রিল সাংসারিক মনোমালিন্যকে কেন্দ্র করে স্ত্রীর সাথে ঝগড়া-বিবাদের এক পর্যায় স্ত্রীর লাঠির আঘাতে মাথায় গুরুত্বর আঘাত প্রাপ্ত হয়ে রামেক হাসপাতালের ভর্তি হন। সর্বশেষ ঘটনার এক সপ্তাহ পর মঙ্গলবার(৩০ এপ্রিল) দিবাগত রাত ১১ টায় তিনি মৃত্যু বরণ করেন।

 

এ দিকে এরশাদআলী মারা যাবার পর-পর তাদের পরিবারের পক্ষ থেকে এরশাদের মা’ বাদি হয়ে বাঘা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর পুলিশ নিজ বাড়ি থেকে এরশাদের স্ত্রীকে আটক করেছেন।

 

স্থানীয় লোকজন জানান, এরশাদ আলীর প্রথম স্ত্রী মারা যাবার পর তিনি দ্বিতীয় বিয়ে করেন। তবে এই বিয়ের পর থেকে তার দ্বিতীয় স্ত্রী কারণে-অকারণে তার স্বামীর সাথে রুড় আচারণ করতে এবং তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ঝগড়া-ফ্যাছাদ-সহ প্রায় তার স্বামীকে মারধর করতেন।

বাঘা থানা অফিসার ইনচার্জ(ইনেস্পেক্টর তদন্ত)সোহেব খানা জানান, উক্ত ঘটনায় মৃত এরশাদ আলীর মা’ বাদী হয়ে তার ছেলের বৌ-কে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেছেন। আমরা অভিযোগ পেয়ে এরশাদের স্ত্রীকে আটক করে আদালতে সোপর্দ করেছি।

সানশাইন / শামি

 


প্রকাশিত: মে ২, ২০২৪ | সময়: ৭:৪২ অপরাহ্ণ | Daily Sunshine

আরও খবর