সর্বশেষ সংবাদ :

চারঘাটে ইউপি সদস্যের ইয়াবা সেবনের ভিডিও ভাইরাল

চারঘাট প্রতিনিধিঃ
রাজশাহীর চারঘাটে এক ইউপি সদস্যের ইয়াবা সেবনের ভিডিও সামাজিক যোগযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে। শুক্রবার (৯ সেপ্টেম্বর) রাতে ফেসবুকে ইয়াবা সেবনের ভিডিও প্রকাশের পর সমালোচনার ঝড় ওঠে। ভিডিওটি উপজেলার শলুয়া ইউনিয়ন পরিষদের ৬ নম্বর ওয়ার্ডেও ইউপি সদস্য শফিকুল আলম সোহেলের। তিনি ইউনিয়নের বামনদিঘী গ্রামের মৃত গিয়াস উদ্দিনের ছেলে এবং ওই ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক।

 

 

 

 

শুক্রবার রাত ১টা ২০ মিনিটে “আমাদের চারঘাট” নামের একটি ফেসবুক আইডিতে ইয়াবা সেবনের ভিডিওটি আপলোড করা হয়। ১৭ সেকেন্ডের ভিডিওটি মুহূর্তের মধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে। ভিডিও ভাইরালের বিষয়ে জানতে চাইলে, ইউপি সদস্য শফিকুল আলম সোহেল বলেন, ফেসবুকে ছড়িয়ে পড়া ভিডিওটি আমার। কিছু প্রভাবশালী মানুষের চাপে বাধ্য হয়ে ইয়াবা সেবন করেছিলাম। আমাকে ফাঁসাতে গোপনে ভিডিও করে রাখা হয়েছিল। এখন আমার সুনাম নষ্ট করতে ভাইরাল করা হয়েছে।

 

 

 

 

শলুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ বলেন, আমার ইউপির এক সদস্যের ইয়াবা সেবনের ভিডিও ভাইরাল হয়েছে বলে আমি শুনেছি। তবে এ বিষয় আমি কিছু বলতে পারবো না। শলুয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি আবু সাঈদ টগর বলেন, ইউপি সদস্য সোহেল ওই ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক। ভাইরাল ভিডিওটি আমি এখনো দেখিনি। তবে যদি ঘটনা সত্য হয়ে থাকে তবে যুবলীগের উর্ধতন নেতাদের সাথে আলোচনা করে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

 

 

 

 

চারঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সোহরাব হোসেন বলেন, একজন ইউপি সদস্য কোনো ভাবেই এরকম অপরাধমূলক কর্মকান্ডে জড়াতে পারেন না। ভিডিওটি তদন্ত করে এ ঘটনার সত্যতা পেলে স্থানীয় সরকার আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

সানশাইন/সোহরাব


প্রকাশিত: সেপ্টেম্বর ৯, ২০২৩ | সময়: ৫:৪৫ অপরাহ্ণ | Daily Sunshine

আরও খবর