সর্বশেষ সংবাদ :

সড়ক পরিবহন শ্রমিক দলের কমিটি ঘোষনা

স্টাফ রিপোর্টার:
বাংলাদেশ জাতীয়তাবাদী সড়ক পরিবহন শ্রমিক দল রাজশাহী জেলা শাখার সদস্যদের পরিচিতি সভা রোববার রাতে রাজশাহী মহানগরীর একটি রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন মহানগর সড়ক পরিবহন শ্রমিক দলের সভাপতি সাখওয়াত হোসেন রঞ্জু। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয়তাবাদী সড়ক পরিবহন শ্রমিক দল কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম।

 

 

 

 

 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও রাজশাহী জেলা বিএনপি’র সিনিয়র যুগ্ম আহ্বায়ক সাইফুল ইসলাম মার্শাল, সদস্য সচিব অধ্যাপক বিশ্বনাথ সরকার ও আলী হোসেন। বাংলাদেশ জাতীয়তাবাদী সড়ক পরিবহন শ্রমিক দল রাজশাহী মহানগর শাখার সদস্য সচিব সাজ্জাদ হোসেনের সঞ্চালনায় নয়া কমিটি সকল সদস্য সভায় উপস্থিত ছিলেন।

 

 

 

 

 

 

উল্লেখ্য চলতি বছরের গত ২৬ জুলাই হানিফ আলীকে আহ্বায়ক ও মেরাজুল ইসলামকে সদস্য সচিব করে মোট ১১৫ সদস্য বিশিষ্ট বাংলাদেশ জাতীয়তাবাদী সড়ক পরিবহন শ্রমিক দল রাজশাহী জেলা শাখা কমিটি ঘোষনা করে কেন্দ্রীয় কমিটির সভাপতি বাহাউদ্দিন নোবেল এবং সাধারণ সম্পাদক কাজী শাহ আলম রাজা। সেইসাথে তারা এই কমিটি স্বাক্ষর করে অনুমোদন দেন।

সভায় উপস্থিত অতিথিবৃন্দ সঠিকভাবে দায়িত্ব পালন এবং দলের প্রতি আনুগত্য থাকার পরামর্শ দেন। সেইসাথে সরকার পতনের আন্দোলনে সকল শ্রমিককে একসাথে রাজপথে থাকার আহ্বান জানান তারা।

সানশাইন/সোহরাব


প্রকাশিত: আগস্ট ৭, ২০২৩ | সময়: ৩:৫৩ অপরাহ্ণ | Daily Sunshine