বাঘায় ৪১০ বোতল ফেন্সিডিল সহ দুই মাদক ব্যবসায়ি আটক

স্টাফ রিপোর্টার,বাঘা :

রাজশাহীর বাঘায় পৃথক অভিযানে ৪১০ বোতল ফেন্সিডিল সহ দুই মাদক সম্রাটকে আটক করেছে পুলিশ। সোমবার (৪-সেপ্টেম্বর) রাতে বিশেষ অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটককৃতরা হলো মো: ইসলাম আলী ও সেলিম রেজা।

 

 

 

বাঘা থানা পুলিশের একজন মুখপাত্র জানান, সীমান্তবর্তী বাঘা উপজেলার পদ্মা নদীতে পানি বাড়ার কারনে পূর্বের যে কোন সময়ের চেয়ে এখন মাদকের প্রবনতা বৃদ্ধি পেয়েছে। গত এক মাসে এ থানায় যে পরিমান মামলা হয়েছে তার তিন ভাগের দুই ভাগই মাদক। এদিক থেকে বিগত সময়ে যাদের আটক করা হয়েছে তাদের অধিকাংশজনই লেবার। কিন্তু এবার যে দু’জনকে আটক করা হয়েছে তারা মাদকের মূল মালিক। নিজ-নিজ এলাকায় অনেকেই এদেরকে মাদক সম্রাট হিসাবে চেনে-জানে।

 

খোঁজ নিয়ে জানা গেছে, বাঘা থানা পুলিশের ইন্সেপেক্টর তদন্ত সবুজ রানা ও উপ-পরিদর্শক নুর আফসার নেতৃত্বে সঙ্গীয় পুলিশ সোমবার রাত ১২ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার সীমান্তবর্তী গোকুল পুর আজগর মালিথার বাড়ির পূর্ব পাশের আম বাগান অভিযান চালিয়ে মোঃ ইসলাম আলী (২৮) পিতা মোঃ আফসার আলী সাং জোত কাদিরপুর থানা বাঘাকে ২০০ বোতল ভারতিয় আমদানি নিশিদ্ধ ফেন্সিডিল সহ আটক করেন।

 

এর আগে উপজেলার পাকুরিয়া গ্রামের জনৈক আমিরুল ইসলাম এর বাড়ির পিছনের আম বাগান হতে মোঃ সেলিম (৩৫) পিতা মোঃ আকবর হাওলাদার সাং আতারপারা থানা বাঘা কে ২১০ বোতল ফেন্সিডিল সহ আটক করতে সক্ষম হন।

 

বাঘা থানা অফিসার ইনচার্জ(ওসি) খাইরুল ইসলাম জানান, আটককৃত দু’জনের নামে পৃথক দুটি মাদক মামলা দায়ের করে মঙ্গলবার সকালে আদালতের মাধ্যমে তাদেরকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

সানশাইন  / শামি


প্রকাশিত: সেপ্টেম্বর ৫, ২০২৩ | সময়: ৬:৪০ অপরাহ্ণ | Daily Sunshine